কোয়ারেন্টাইনে পাঠানো হল ভজন সম্রাট অনুপ জালোটাকে

কোয়ারেন্টাইনে পাঠানো হয় বলে নিজেই টুইট করে জানিয়েছেন অনুপ জালোটা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 17, 2020, 07:23 PM IST
কোয়ারেন্টাইনে পাঠানো হল ভজন সম্রাট অনুপ জালোটাকে

নিজস্ব প্রতিবেদন : দিলীপ কুমারের পর এবার কোয়ারেন্টাইনে (Quarantine) পাঠানো হল জনপ্রিয় ভজন সম্রাট অনুপ জালোটাকে (Anup Jalota)। সম্প্রতি, ইউরোপ থেকে গানের শো করে ফিরেছেন গায়ক। দেশে ফেরার পর মুম্বই বিমানবন্দর থেকেই তাঁকে কোয়ারেন্টাইনে পাঠানো হয় বলে নিজেই টুইট করে জানিয়েছেন অনুপ জালোটা। 

 BMC-র তরফে মঙ্গলবার তাঁকে কোয়ারেন্টাইনে পাঠানোর কথা টুইট করে নিজেই জানিয়েছেন অনুপ জালোটা। জনপ্রিয় ভজন গায়ক লিখেছেন, ''বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের তরফে ৬০ বছরের উর্দ্ধে যাঁদের বয়স তাঁদের জন্য বিশেষ স্বাস্থ্য সুরক্ষার ব্যবস্থা করা হয়েছে। আমি মুম্বইয়ে পা রাখার সঙ্গে সঙ্গেই  আমাকে আন্ধেরির একটি হোটেলে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। আমি এই প্রস্তাবে খুশি। অন্যান্য যাত্রীদের কাছেও আমি এই অনুরোধ করছি কর্তৃপক্ষের সঙ্গে সহযোগিতা করতে। যাতে দেশে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা আর না বাড়ে।'' নিজের একটি সেলফির সঙ্গে টুইটটি পোস্ট করেন অনুপ জালোটা (Anup Jalota)।

আরও পড়ুন-৩১ মার্চ পর্যন্ত সমস্ত শ্যুটিং বন্ধ, অরূপ বিশ্বাসের সঙ্গে বৈঠকের পর ঘোষণা ইমপা-র

BMC-র প্রস্তাবে রাজি হওয়ার কারণে এবং সচেতনতা প্রসারের কারণে গায়ককে ধন্যবাদ জানিয়েছেন মহারাষ্ট্রের পর্যটনমন্ত্রী আদিত্য ঠাকারে (Aaditya Thackeray)।

এদিকে অনুপ জালোটাকে আইসোলেশনে রাখা নিয়ে তাঁর মুখপাত্র জানিয়েছেন, ''অনুপজি করোনাভাইরাস আক্রান্ত নন। তিনি ঠিক আছেন, তবে নাগরিক সুরক্ষার কথা মাথায় রেখে আগামী দুদিনের জন্য তাঁকে আইসোলেশনে পাঠানো হয়েছে।''

আরও পড়ুন-করোনা আতঙ্ক উপেক্ষা করেই গানের অনুষ্ঠান করলেন অর্পিতা চট্টোপাধ্যায়