Singer KK Dies: "Who is KK", রূপঙ্করকে 'সপাট' উত্তর দিলেন নেটিজেনরা

রূপঙ্কর বাগচী প্রশ্ন করেন, "আমাদের নিয়ে আপনারা এতো উত্তেজনা বোধ করেন না কেন? কে এই কেকে? আমরা যেকোনও কেকে-র থেকে বেটার।"

Updated By: Jun 1, 2022, 02:33 PM IST
Singer KK Dies: "Who is KK", রূপঙ্করকে 'সপাট' উত্তর দিলেন নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন: বলিউডের বিশিষ্ট সঙ্গীত শিল্পী কেকে (KK) সম্পর্কে বিতর্কিত মন্তব্য করেছিলেন রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi)। উল্টে তিনি দাবি করেন, বাংলার অনেক শিল্পী কেকে'র তুলনায় ভাল গান করেন। ফেসবুক লাইভে রূপঙ্কর প্রশ্ন করেন, "আমাদের নিয়ে আপনারা এতো উত্তেজনা বোধ করেন না কেন? কে এই কেকে?" প্রিয় শিল্পীর অকাল প্রয়াণে রূপঙ্করের প্রশ্নের উত্তর দিলেন নেটিজেনরা। 
সোশ্যাল মিডিয়ায় প্রবল ক্ষোভের মুখে পড়লেন রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi)।

কী বলেছিলেন রূপঙ্কর?

দর্শকদের উদ্দেশে তিনি প্রশ্ন করেন, "আমাদের নিয়ে আপনারা এতো উত্তেজনা বোধ করেন না কেন? কে এই কেকে? আমরা যেকোনও কেকে-র থেকে বেটার।"

নেটিজেনদের ক্ষোভ

পাল্টা রূপঙ্করের দাবি

Zee ২৪ ঘণ্টাকে তিনি বলেন, "খুবই দুঃখ লাগছে। কষ্ট লাগছে। আমি এখনই শুনলাম। অত্যন্ত বড়় মাপের শিল্পী ছিলেন। এটা কোনও মৃত্যুর বয়স নয়। অনেক মানুষ ছেড়ে গিয়েছেন। যাঁদের বয়স হয়েছে। ওঁর পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। আমি কেকের বিরুদ্ধে কিছু বলতে চাইনি। এটা যদি মানুষ ভুল বোঝে, আমার দুঃখ লাগবে। আমি তো মানুষটাকে চিনি'ই না। বরং আমি ওঁর গানের ভক্ত। আমি বাংলা গানের সপক্ষে কথা বলতে চেয়েছিলাম।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.