চিরকুমার বাবা Anil-কে প্রশ্ন হর্ষবর্ধনের, উত্তরে ছক্কা হাঁকালেন এভারগ্রীন Mr India

ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ দিয়ে এসে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন অনিল। লেখেন-ডান উইথ দ্য সেকেন্ড ডোজ। সেখানেই ছেলের প্রশ্ন চিরকুমার বাবার কাছে। উত্তরে এভারগ্রীন নায়কের ছক্কা।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Apr 21, 2021, 10:58 PM IST
চিরকুমার বাবা Anil-কে প্রশ্ন হর্ষবর্ধনের, উত্তরে ছক্কা হাঁকালেন এভারগ্রীন Mr India

নিজস্ব প্রতিবেদন: করোনার দ্বিতীয় ঢেউ আচড়ে পড়ছে সর্বত্র। মহারাষ্ট্রে চলছে নাইট কারফিউ। করোনা আক্রান্ত হচ্ছেন একের পর এক তারকা। করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ (corona vaccine) নিয়েছেন এভারগ্রীন নায়ক অনিল কাপুর (Anil Kapoor)। বডিই হোক বা গ্ল্যামার কোনও অংশেই বয়স তাঁকে কাবু করতে পারে নি। তিনি সদাই রাজ করেছেন বলিউডে। এখনও তাঁর বিপরীতে এই প্রজন্মের নায়করা রীতিমত ঈর্ষা করেন অভিনেতাকে। গ্ল্যামারে তাঁর সামনে বেগ পেতে হয় অন্য নায়কদের।

আরও পড়ুন: নাচতে নাচতে 'ছক্কা লগানে দে' কাকে বললেন 'খড়কুটো'-র গুনগুন?

ভ্যাকসিন দিয়ে এসে ইনস্টাগ্রামে নিজেই পোস্ট করেন সেই ছবি। লেখেন-ডান উইথ দ্য সেকেন্ড ডোজ। সেখানেই ছেলের প্রশ্ন চিরকুমার বাবার কাছে। ছেলে হর্ষবর্ধন (Harshvardhan Kapoor) লেখেন-কী করে, পঁয়তাল্লিশের নীচে যাঁদের ভ্যাকসিন দেওয়া হবে তাঁদের তো পয়লা মে পর্যন্ত অপেক্ষা করতে হবে।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by anilskapoor (@anilskapoor)

আরও পড়ুন: ঈদেই আসছে সলমনের 'Radhe- Your Most Wanted Bhai', কাল ট্রেলার

ছেলের প্রশ্নে এই বেলায় ছক্কা হাঁকালেন অনিল কাপুর। তিনি বলেন- তাঁর আধার কার্ডে ডেট অফ বার্থটা কেউ দেখে নি। যদি দেখতেন তাহলে পয়লা মের পর ভ্যাকসিন দিতে যেতে বলতেন। এই উত্তরে সহমত হয়ে পাল্টা হ্যান্ডসাম বাবার পাশে দাঁড়ান রেহা কাপুর (Rhea Kapoor)। ইয়েস লিখে কমেন্ট করেন তিনি। ১ মে-র পর থেকে আঠেরো বছরের সকলকে ভ্যাকসিন দেওয়া হবে বলে খবর, আর তা নিয়েই ছেলের সঙ্গে একটু ঠাট্টা করলেন অনিল। আর তাতেই সোশ্য়াল মিডিয়ায় হাসতে হাসতে খিল ধরছে সকলের পেটে। ফ্যানেরা তাঁদের এভারগ্রীন নায়কের বিভিন্ন ছবি পোস্ট করছেন কমেন্ট বক্সে।