Salman Khan-Sona Mahapatra: সলমনের বিরুদ্ধে কথা বলার মাশুল, ধর্ষণ ও খুনের হুমকিতে জেরবার সোনা মহাপাত্র

২০১৬ সালে সুলতান ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা। নিজের ঐ পরিস্থিতিকে বর্ণনা করতে গিয়ে সলমন নিজেকে ধর্ষিতার সঙ্গে তুলনা করেন। সেই মন্তব্যের বিরোধিতা করেছিলেন সোনা। 

Updated By: Jun 23, 2022, 04:04 PM IST
Salman Khan-Sona Mahapatra: সলমনের বিরুদ্ধে কথা বলার মাশুল, ধর্ষণ ও খুনের হুমকিতে জেরবার সোনা মহাপাত্র

নিজস্ব প্রতিবেদন: সোনা মহাপাত্র(Sona Mahapatra) বরাবরই সোজা কথা সোজাভাবে বলতেই ভালোবাসেন আর তার জেরেই যত বিপত্তি। বরাবরই তাঁর নানা বক্তব্যের জন্য খবরের শিরোনামে উঠে এসেছেন তিনি। বলিউডের অভিনেতা হোক বা সঙ্গীত পরিচালক বারবারই সংঘাতে জড়িয়েছেন এই সঙ্গীতশিল্পী। এভাবেই একবার সলমন খানের(Salman Khan) সঙ্গে বিতর্কে জড়িয়েছিলেন সোনা। 

২০১৬ সালে সুলতান ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা। নিজের ঐ পরিস্থিতিকে বর্ণনা করতে গিয়ে সলমন নিজেকে ধর্ষিতার সঙ্গে তুলনা করেন। সেসময় সলমনের ঐ মন্তব্যের বিরোধিতা করেছিলেন অনেকেই। সেই বক্তব্যের নিন্দা করেই সোনা বলেছিলেন যে,'নারীদের মারধর, মানুষকে আক্রমণ করা, বন্যপ্রাণী হত্যা এবং তারপরে দেশের নায়ক। এটা ঠিক নয়।' এহেন সলমনের ভক্তেই ভরে রয়েছে ভারত। সলমনের নিজের বক্তব্য ফিরিয়ে নেওয়ার প্রসঙ্গেও তিনি বলেন, 'সরি বলতে কষ্ট কোথায়।'সোনার এই মন্তব্যের পরেই চার উপর চটে যায় সলমনের ফ্যানেরা। 

সলমনের বিরুদ্ধে মন্তব্য করে ট্রোলের শিকার হতে হয় সোনা মহাপাত্রকে। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন যে এই মন্তব্যের জেরে দীর্ঘদিন ধরে ধর্ষণ, গনধর্ষণের হুমকি পেয়েছিলেন সঙ্গীতশিল্পী। এখানেই শেষ নয়, তাঁকে খুনের হুমকিও দেওয়া হয়। বক্সে করে মল পাঠাতো ট্রোলাররা। বাড়ি ছেড়ে অন্যত্র চলে যেতে হয়েছিল তাঁকে। দুমাস সময় ধরে এই ট্রোলিং চলতে থাকে। মহিলা ও শিশু কল্যাণ মন্ত্রীকে অনলাইনে নারী ও শিশুদের আরও ভালো সুরক্ষার জন্য 'I Am Being Trolled' হ্যাসট্যাগ ব্যবহার করে প্রচার চালাতে হয়েছিল সোনাকে। তাঁর দাবি যে,'সবই একটা পরিকল্পনা মাফিক প্ল্যান, শুধুমাত্র বিরক্ত করার জন্য করা হচ্ছিল।'

আরও পড়ুন: TRP of TV Serial: গাঁটছড়া নয়,মিঠাই-এর সঙ্গে TRP তালিকায় শীর্ষে এবার নয়া নাম

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.