'ওঁত পেতে একের পর এক শিকার করতেন', জনপ্রিয় গায়কের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

অস্বীকার করেন অনু 

Updated By: Oct 11, 2018, 04:52 PM IST
'ওঁত পেতে একের পর এক শিকার করতেন', জনপ্রিয় গায়কের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

নিজস্ব প্রতিবেদন : ‘মি টু’ ঝড়ে যখন উঠে আসছে বলিউডের একাধিক সেলিব্রিটির নাম, সেই সময় বাদ পড়লেন না অনু মালিকও। অনুর বিরুদ্ধে মুখ খুললেন জনপ্রিয় গায়িকা সোনা মহাপাত্র। তিনি বলেন, অনু মালিক এমন একজন মানুষ, যিনি মানুষকে প্রায় সব সময় হেনস্থা করেন। শুধু তাই নয়, অনু মালিক 'ওঁত পেতে একের পর এক শিকার করতেন' বলেও মন্তব্য করেন সোনা।

আরও পড়ুন  : সোনার পায়ের উপর হাত রাখেন কৈলাশ, তারপর...

যদিও সোনা মহাপাত্রের সমস্ত অভিযোগ অস্বীকার করেন অনু মালিক। তিনি বলেন, সোনা মহাপাত্রকে চেনেন না তিনি। এমনকী, সোনার সঙ্গে তিনি কখনও কাজ করেননি বলেও দাবি করেন অনু মালিক। কেন তাঁর নাম নিয়ে টানাটানি করা হচ্ছে, সে বিষয়ে তিনি কিছু জানেন না বলে স্পষ্ট জানান বলিউডের এই জনপ্রিয় গায়িকা। ফলে এই বিষয়ে তিনি কোনও মন্তব্য করবেন না বলেও স্পষ্ট জানিয়ে দেন অনু মালিক।

এদিকে কৈলাশ খেরের বিরুদ্ধেও সম্প্রতি মুখ খোলেন সোনা মহাপাত্র। সোনা অভিযোগ করেন, মুম্বইয়ের একটি ক্যাফেতে প্রথম কৈলাশ খেরের সঙ্গে দেখা হয় তাঁর। আর সেখান বসেই নাকি সোনার সঙ্গে অসভ্যতা শুরু করেন কৈলাশ খের। 'তুম মেরি পাগলি হো, মেরি যোগি হো' বলেও নাকি সোনার সামনে অহরহ বলতে শুরু করেন কৈলাশ খের। পাশাপাশি কৈলাশ আচমকাই তাঁর উরুতে হাত রাখেন বলেও অভিযোগ করেন সোনা।

আরও পড়ুন : রাজকন্যার মত সাজলেন যুবিকা, প্রিন্সের সঙ্গে আংটি বদল বলিউড অভিনেত্রীর

শুধু তাই নয়, ঢাকায় একটি অনুষ্ঠানে গিয়েও কৈলাশ তাঁর ঘরে সোনাকে আমন্ত্রণ করেন। আর সেখানে গিয়েও বার বার সোনাকে তাঁর হোটেলের ঘরে যাওয়ার জন্য নাকি চাপ দিতে শুরু করেন বলিউডের এই জনপ্রিয় গায়ক। কিন্তু, কৈলাশ খেরের অসভ্যতার মুখে পড়েও ভয় পেয়ে যাননি তিনি। তবে কৈলাশ খের যে সমস্ত মহিলার সঙ্গে এই ধরনের কুরুচিপূর্ণ ব্যবহার করেছেন, তাঁদের এবার সামনের সারিতে এসে ‘আল্লা কে বান্দে হাসদে’ গায়কের বিরুদ্ধে মুখ খুলতে হবে বলেও সুর চড়ান সোনা মহাপাত্র।

.