বিয়ে নিয়ে আক্ষেপ করছেন সোনাক্ষী?

প্রকাশ্যেই বলে দিলেন মনের কথা 

Updated By: Nov 21, 2018, 01:21 PM IST
বিয়ে নিয়ে আক্ষেপ করছেন সোনাক্ষী?

নিজস্ব প্রতিবেদন : সবে সবে ধুমধাম করে বিয়ে সেরেছেন দীপিকা পাডুকন এবং রণবীর সিং। সংবাদমাধ্যমের চোখের আড়ালে গিয়ে পর পদ দু'দিন ধরে বিয়ে সেরেছেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। ১৪ এবং ১৫ নভেম্বর কোঙ্কনি এবং সিন্ধি মতে বিয়ে সারার পর ১৮ নভেম্বর দেশে ফেরেন 'দিপবীর'। বলিউডের এই তারকা জুটির বিয়ের পর থেকেই তাঁদের শুভেচ্ছা জানাতে শুরু করেছে গোটা বলিউড। আর সেই তালিকা থেকে বাদ পড়লেন না অভিনেত্রী সোনাক্ষী সিনহাও। 

আরও পড়ুন : রণবীর-দীপিকার প্রথম রিসেপশনে কি কি খাবার থাকছে জানেন!
রণবীর-দীপিকাকে বিয়ের শুভেচ্ছা জানান বিহারি-কন্যে। বেশ মজার ছলেই রণবীর-দীপিকাকে শুভেচ্ছা জানেন তিনি। বলেন, 'বাবা অউর বেবি কো নজর না লাগে, আব মেরি করা দো।' অর্থাত, দীপিকা পাডুকনের বিয়ের পর এবার ছাদনাতলায় যেতে চাইছেন শত্রুঘ্ন সিনহার মেয়ে। তবে সোনাক্ষী বরাবরই মজার ছলে অভিনয় করেন রুপোলি পর্দায় এবং সেই ধারা বজায় রাখেন নিজের জীবনেও, তা কিন্তু বলার অপেক্ষা রাখে না। তাই রণবীর-দীপিকাকে শুভেচ্ছা জানিয়ে এবার নিজের বিয়ে নিয়েও ভক্তদের সঙ্গে খাস গল্প করেছেন অভিনেত্রী। এমনই মনে করছে বি টাউনের একাংশ।

আরও পড়ুন : কপালে এ কিসের চিহ্ন! বিয়ের পর দীপিকার জন্য রণবীর যা করলেন, আশ্চর্য হবেন দেখলে
দেখুন কী লিখলেন সোনাক্ষী...

 

(ছবি সংগৃহিত)

আরও পড়ুন : নেহা-অঙ্গদের ছোট্ট মেহর, প্রকাশ প্রথম ছবি
শোনা যায় বান্টি সচদেবের সঙ্গে নাকি সম্পর্ক ভেঙে গিয়েছে 'দাবাং' অভিনেত্রীর। বান্টির পরিবারের সঙ্গে বেশ ভাল সম্পর্ক থাকেল, শেষ পর্যন্ত তা টেকেনি। বান্টির সঙ্গে বিচ্ছেদের পর থেকে আপাতত 'সিঙ্গল'-ই রয়েছেন বলিউড অভিনেত্রী। প্রসঙ্গত, বান্টি সচদেবের সঙ্গে এক সময় সম্পর্ক ছিল প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেনেরও। কিন্ত, সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি।

.