সলমন তাঁর স্বামী, এ যেন অন্যরকম অনুভূতি, বললেন সোনাক্ষী

প্রত্যেকবারের মতো এবারও  দাবাং থ্রি-তে সলমন খানের রাজ্জো হচ্ছেন সোনাক্ষী সিনহা 

Updated By: Dec 5, 2019, 12:36 PM IST
সলমন তাঁর স্বামী, এ যেন অন্যরকম অনুভূতি, বললেন সোনাক্ষী

নিজস্ব প্রতিবেদন : সোনাক্ষীকেই পছন্দ। সেই কারণেই পরপর ৩বার  (Dabangg 3) দাবাং থ্রি-র শ্যুটিংয়ে চুলবুল পান্ডের স্ত্রী রাজ্জো হিসেবে (Sonakshi Sinha) সোনাক্ষীকেই সঙ্গে নিয়ে হাজির হচ্ছেন সলমন খান। বিষয়টি নিয়ে সোনাক্ষী যে বেজায় খুশি, তা এবার স্পষ্ট করলেন শত্রুঘ্ন সিনহার মেয়ে।

আরও পড়ুন : নিউ ইয়ার পার্টিতে মাত্র এক ঘণ্টায় উর্বশী কত পারিশ্রমিক নিচ্ছেন জানেন!
সম্প্রতি বলিউডলাইফ ডট কমের একটি সাক্ষাতকারে দাবাং থ্রি এবং (Salman Khan) সলমন খানকে নিয়ে মুখ খোলেন সোনাক্ষী। সেখানে তিনি বলেন, তিনিই একমাত্র অভিনেত্রী যে পরপর ৩ বার একই সিনেমার ৩টি সিক্যুয়েলে অভিনয় করছেন এবং একই চরিত্রে। সোনাক্ষী আরও বলেন, সলমনের সঙ্গে স্ক্রিনে রোমান্স করার অনুভূতি একেবারে অন্যরকম। চুলবুল পান্ডে যেভাবে তাঁর স্ত্রী রাজ্জোকে সব সময় আগলে রাখেন, সেই কথা মাথায় রেখেই সলমন খান দাবাং-এ নিজের চরিত্রকে নির্ধারণ করেন রূপোলি পর্দায়। সেই অনুযায়ী, তাঁরা অনস্ক্রিনে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেন বলেও জানান সোনাক্ষী।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

চুলবুল পান্ডে এবং রাজ্জোর জন্য প্রত্যেকবার দাবাং-এ যে ধরনের গান নির্ধারণ করা হয়, তাও অসাধারণ বলে মনে করেন সোনাক্ষী সিনহা। সেই কারণে বলিউডে পা রাখার পর এ পর্যন্ত যত সিনেমায় অভিনয় করেছেন, তার মধ্যে (Dabangg) দাবাং তাঁর কাছে একেবারে অন্যরকম অনুভূতি বলেও মন্তব্য করেন শত্রুঘ্ন-কন্যা।

আরও পড়ুন : সলমনকে নিয়ে দাবাং থ্রি-র কোরিওগ্রাফার যা বললেন, ভাবতেও পারবেন না

প্রসঙ্গত দাবাং দিয়ে বলিউডে পা রাখেন সোনাক্ষী সিনহা। এবার দাবাং থ্রি দিয়ে বি টাউনে অভিষেক হচ্ছে সঞ্জয় মঞ্জরেকরের মেয়ে সাই মঞ্জরেকরের। প্রসঙ্গত এবার দাবাং থ্রি-তে ভিলেনের চরিত্রে সোনু সুদ-কে নয়, দেখা যাবে দক্ষিণী অভিনেতা কিচা সুদীপকে। ফলে দাবাং থ্রি-তে সলমনের সঙ্গে কিচা সুদীপের রসায়ন কেমন হয়, তা নিয়েও মুখিয়ে রয়েছেন দর্শকরা।

.