close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ক্যান্সারের লড়াইয়ে সাহায্য করেছেন মণীষা কৈরালা: সোনালি বেন্দ্রে

 সম্প্রতি, এবিষয়ে মুখ খুলেছেন অভিনেত্রী সোনালি বেন্দ্রে। 

Updated: May 10, 2019, 04:48 PM IST
ক্যান্সারের লড়াইয়ে সাহায্য করেছেন মণীষা কৈরালা: সোনালি বেন্দ্রে

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ চিকিৎসা আর লড়াইয়ের পর অবশেষে স্বাভাবিক জীবনে ফিরেছেন। তবে ক্যান্সারের সঙ্গে তাঁর এই লড়াই মোটেও সহজ ছিল না। তাঁর ক্যান্সারের সঙ্গে এই লড়াইয়ে অনেকটাই সাহায্য করেছেন অভিনেত্রী মণীষা কৈরালা। সম্প্রতি, এবিষয়ে মুখ খুলেছেন অভিনেত্রী সোনালি বেন্দ্রে। 

সোনালির কথায়, '' আমার এই গোটা লড়াইয়ে মণীষা কৈরালা অনেকটাই সাহায্য করেছেন। উনি নিজেও ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। এবিষয়ে উনি ভীষণই ভালো একটা বই লিখেছেন।'' প্রসঙ্গত, ২০১২ সালে ক্যান্সারে আক্রান্ত হন অভিনেত্রী মণীষা কৈরালা। দীর্ঘ লড়াইয়ের পর ২০১৪ সালে ক্যান্সার মুক্ত হন মণীষা। 

আরও পড়ুন-মধুচন্দ্রিমার জন্য উড়ে গেলেন শ্রাবন্তী ও রোশন

সোনালির কথায়, ''ক্যান্সারের সঙ্গে লড়াইয়ে আমার স্বামী গোল্ডি বেহল আমার কাছে একটা স্তম্ভের মতো ছিল। প্রতিটা মুহূর্তে ও আমার পাশে থেকেছে। ঈশ্বরকে ধন্যবাদ যে আমি ওকে বিয়ে করেছি। ''

আরো পড়ুন-চিকিৎসক বাবার তৈরি আশ্রমের 'অতিথি'দের দায়িত্বে ঋতুপর্ণা, পাশে দাঁড়ালেন প্রতীক সেন

অভিনেত্রী আরও বলেন, ''আমার মা আমায় সব সময়ই বলতেন টাকার থেকেও মানুষ ও মনুষ্যত্বই সব থেকে বড় বিষয়। তবে হ্যাঁ, কিছু সময় আপনারও মনে হবে টাকারও দরকার আছে যার মাধ্যমে আমেরিকাতে গিয়ে চিকিৎসা করানো সম্ভব হবে। তবে এটাও সত্যি টাকা আনন্দ দিতে পারে না যেটা পরিবার পারে। এটাও অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। ''

প্রসঙ্গত, গতবছর জুলাই মাসে অভিনেত্রী সোনালি বেন্দ্রের ক্যান্সার আক্রান্ত হওয়ার খবর মেলে। ডিসেম্বর মাসে ক্যান্সারের চিকিৎসার জন্য আমেরিকা উড়ে যান সোনালি। তবে দীর্ঘ চিকিৎসায় আপাতত তিনি ক্যান্সার মুক্ত। 

আরও পড়ুন-ধর্ষণের অভিযোগে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে অভিনেতা করণ ওবেরয়