Sonam Kapoor : মুম্বইয়ে ঘটা করে মেয়েকে সাধ খাওয়াবেন অনিল, সোনমের সাধে আমন্ত্রিত কারা?

 লন্ডনের পর এবার তাই মুম্বইয়ে ঘটা করে আয়োজিত হতে চলেছেন সোনমের সাধের অনুষ্ঠান। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 13, 2022, 03:38 PM IST
Sonam Kapoor : মুম্বইয়ে ঘটা করে মেয়েকে সাধ খাওয়াবেন অনিল, সোনমের সাধে আমন্ত্রিত কারা?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রথমবার মা হচ্ছেন সোনম কাপুর (Sonam Kapoor)। আর, হবু দাদু অনিল কাপুর তাঁর মেয়ের সাধ ভক্ষণের আয়োজন করবেন না তা কি হয়? লন্ডনের পর এবার তাই মুম্বইয়ে ঘটা করে আয়োজিত হতে চলেছেন সোনমের সাধের অনুষ্ঠান। 

কবে হতে চলেছে সোনমের সাধ? অতিথি তালিকাতেই বা থাকছেন কারা?

বি-টাউন সূত্রে খবর, ১৭ জুলাই, অর্থাৎ আগামী রবিবার মুম্বইয়ে হতে চলেছে সোনমের সাধের অনুষ্ঠান। অনিল কাপুরের বান্দ্রার বাংলোতেই অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। অতিথিদের কাছে নিমন্ত্রণ পত্রও পৌঁছে গিয়েছে। জানা যাচ্ছে, সোনমের সাধে আমন্ত্রণ জানানো হয়েছে দীপিকা পাড়ুকোন, করিনা কাপুর খান, আলিয়া ভাট, মালাইকা অরোরা, মাসাবা গুপ্তা, অমৃতা অরোরা, রানি মুখোপাধ্যায়, স্বরা ভাস্কর, সহ আরও অনেকে। এছাড়া সোনমের জ্যেঠুর মেয়ে জাহ্নবী কাপুর, খুশি কাপুররা তো থাকছেনই। সোনমও লন্ডন ছেড়ে ইতিমধ্যেই মুম্বইয়ে পৌঁছে গিয়েছেন।  

আরও পড়ুন-রণবীরের ব্রাশেই দাঁত মাজতেন, অকপট স্বীকারোক্তি আলিয়ার

আরও পড়ুন-Fact Check: মা হলেন সোনম! নেটদুনিয়ায় ভাইরাল সদ্যোজাতর ছবি, সত্যিটা কী?

সূত্রের খবর, সোনমের ঘনিষ্ঠ বন্ধু মাসাবা সোনমের সাধের অনুষ্ঠানের পোশাক ডিজাইন করবেন। এদিকে মা হওয়ার আগেই গত সোমবার সোনম-আনন্দের সন্তানের ভুয়ো ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। যেখানে হাসপাতালের বেডে শুয়ে থাকতে দেখা যায় অনিলকন্যাকে। তাঁর কোলে সদ্যোজাত সন্তান। পরে জানা যায় ফটোশপ করে এমন ছবি বানিয়ে নেট দুনিয়ায় পোস্ট করা হয়েছে। আদপে সোনম এখনও মা হননি। এদিনে অন্তঃসত্ত্বাকালীন এই সময়টা চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। নিয়মিত করছেন শরীরচর্চা। আর এই সময় বাড়ির খাবারের উপরই ভরসা রেখেছেন সোনম।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

 

.