সোনমের বিয়ে নিয়ে মুখ খুললেন বাবা অনিল কাপুর

সোনম-আনন্দ আহুজার বিয়ে নিয়ে বি-টাউনে যতই হৈচৈ হোক না কেন বাবা অনিল কাপুর কিন্তু এতদিন চুপই ছিলেন। তবে এবার মেয়ের বিয়ে নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন অনিল কাপুর।

Updated By: Apr 30, 2018, 02:03 PM IST
সোনমের বিয়ে নিয়ে মুখ খুললেন বাবা অনিল কাপুর

নিজস্ব প্রতিবেদন: বিয়ের প্রস্তুতি তুঙ্গে। সোনমের বিয়ে উপলক্ষ্যে সেজে উঠছে অনিল কাপুরের বাড়ি। সোনম-আনন্দ আহুজার বিয়ে নিয়ে বি-টাউনে যতই হৈচৈ হোক না কেন বাবা অনিল কাপুর কিন্তু এতদিন চুপই ছিলেন। তবে এবার মেয়ের বিয়ে নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন অনিল কাপুর।

পিটিআইকে অনিল কাপুর জানান, ''আমার কেরিয়ারের শুরু থেকেই সংবাদ মাধ্যম আমার এবং আমার পরিবারের সঙ্গেই ছিল। আমিও সংবাদমাধ্যমকে প্রায় সবকিছুই জানিয়েছি। এবার সোনমের বিয়ের বিষয়েও সংবাদমাধ্যাম সবই জানতে পারবে। এনিয়ে লুকনোর কিছুই নেই। আপনারা তো দেখতেই পাচ্ছেন আমার বাড়ির সামনে আলো লাগানো হচ্ছে, সাজানো হচ্ছে।''

প্রসঙ্গত, সোনমের বিয়ে উপলক্ষ্যে অনিল কাপুরের বাড়ি সেজে উঠছে সুনীতা কাপুরের (সোনমের মা) তদারকিতে। জানা গিয়েছে আগামী ৮ মে আনন্দ আহুজার সঙ্গে বিবাহবন্ধনে বাধা পড়ছেন তিনি। বিয়ের আসর বসছে সুনীতা কাপুরের ঠাকুমার বাড়িতে। যেটি কিনা বর্তমানে সংরক্ষিত। তবে বর্তমানে সোনম ব্যস্ত তাঁর আগামী ছবি 'ভীর দি ওয়েডিং'-এর শ্যুটিং নিয়ে। আর অনিল কাপুর ব্যস্ত রেস-৩ শ্যুটিংয়ে।