বাড়ি খুঁজছেন সোনাম-আনন্দ!

আগামী এক বছরের মধ্যে ব্যান্দ্রা-কুরলা কমপ্লেক্সের সেই ফ্ল্যাটের কাজ শেষ হওয়ারও তেমন কোনও সম্ভাবনা নেই। তাই আপতত কোথায় থাকছেন নব বিবাহিতি দম্পতি সোনাম কাপুর এবং আনন্দ আহুজা?

Updated By: May 29, 2018, 10:24 AM IST
বাড়ি খুঁজছেন সোনাম-আনন্দ!

নিজস্ব প্রতিবেদন : দিল্লিতে শ্বশুরবাড়িতে থাকছেন না তিনি। ব্যান্দ্রা-কুরলা কমপ্লেক্সের যে নতুন ফ্ল্যাটে থাকার কথা, তার কাজও এখনও পর্যন্ত শেষ হয়নি। আগামী এক বছরের মধ্যে ব্যান্দ্রা-কুরলা কমপ্লেক্সের সেই ফ্ল্যাটের কাজ শেষ হওয়ারও তেমন কোনও সম্ভাবনা নেই। তাই আপতত কোথায় থাকছেন নব বিবাহিতি দম্পতি সোনাম কাপুর এবং আনন্দ আহুজা?

রিপোর্টে প্রকাশ, এই মুহূর্তে নাকি বাবা অনিল কাপুরের জুহুর বাড়িতেই থাকছেন সোনাম। দিল্লিতে যেমন আহুজাদের বাসভবনে থাকছেন না সোনাম-আনন্দ। তেমনি নতুন ফ্ল্যাটের কাজ শেষ না হওয়ায় সেখানেও থাকা হচ্ছে না তাঁদের। সেই কারণে এই মুহূর্তে জুহুতেই ঠিকানা তাঁদের। তবে, ফ্ল্যাটের কাজ শেষ না হওয়া পর্যন্ত জুহুতে থাকবেন সোনাম-আনন্দ। ফলে, ব্যান্দ্রায় ভাড়ার বাড়ি খুঁজছেন তাঁরা।

আরও পড়ুন : জনপ্রিয় গায়কের মৃত্যু ঘিরে চাঞ্চল্য

শোনা যাচ্ছে, ব্যান্দ্রায় ফারহান আখতার যে এপার্টমেন্টে থাকেন, সেখানেই নাকি ৫ বিএইচকের একটি ফ্ল্যাট পছন্দ হয়েছে আনন্দের। বিকেসি-র ফ্ল্যাটের কাজ শেষ না হওয়া পর্যন্ত, সোনাম-আনন্দ ভাড়ার ফ্ল্যাটেই থাকবেন বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন : 'হম ফিট তৈন্দিয়া ফিট', মোদীকে 'ফিটনেস চ্যালেঞ্জ' কাজল পুত্রের!

এদিকে বিয়ের পর আনন্দের সঙ্গে লন্ডনের নটিং হিলের বাড়িতেই সোনাম কাপুর থাকবেন বলে শোনা যাচ্ছিল। কিন্তু, শেষ পর্যন্ত সেই সিদ্ধান্তও কি বাতিল করলেন মিস্টার এবং মিসেস আহুজা? সেটা অবশ্য সময়ই বলবে। অন্যদিকে ‘ভির দি ওয়েডিং’-এর প্রমোশনে ব্যস্ত সোনাম কাপুর। আগামী ১ জুন মুক্তি পাবে পরিচালক রিয়া কাপুরের ওই সিনেমা। ফলে, আগামী সিনেমার জন্য করিনা কাপুর খান, স্বরা ভাস্কর, শিখা তালসানিয়ার সঙ্গে প্রমোশনে ব্যস্ত সোনাম কাপুর।

.