গাঁটছড়া বাঁধছেন রাজকীয়ভাবে, সোনামের বিয়ের খরচ কত জানেন..

বিরাট, অনুষ্কার পর এবার বিয়ের পিঁড়িতে বসছেন সোনাম কাপুর-আনন্দ আহুজা। বিয়ের জন্য ইতিমধ্যেই ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলার পোশাক পরবেন বলে জানিয়েছেন সোনাম। শুধু তাই নয়, বিয়ের গয়না কেনার জন্য কলকাতায় ঝটিকা সফরও সেরে ফেলেছেন অনিল কাপুর কন্যা।

Updated By: Feb 1, 2018, 05:43 PM IST
গাঁটছড়া বাঁধছেন রাজকীয়ভাবে, সোনামের বিয়ের খরচ কত জানেন..

নিজস্ব প্রতিবেদন : বিরাট, অনুষ্কার পর এবার বিয়ের পিঁড়িতে বসছেন সোনাম কাপুর-আনন্দ আহুজা। বিয়ের জন্য ইতিমধ্যেই ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলার পোশাক পরবেন বলে জানিয়েছেন সোনাম। শুধু তাই নয়, বিয়ের গয়না কেনার জন্য কলকাতায় ঝটিকা সফরও সেরে ফেলেছেন অনিল কাপুর কন্যা।

আরও পড়ুন : এক কিংবা দুই নয়, বহু সন্তানের মা হতে চান প্রিয়াঙ্কা 

পাশাপাশি জানা যাচ্ছে, রাজস্থানের একটি পাঁচ তাঁরা বিলাসবহুল হোটেলের আনন্দ আহাজার সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন অনিল কন্যা। কাপুর পরিবারের তরফে ইতিমধ্যেই রাজস্থানের ওই হোটেলটি বুক করা হয়েছে। চলতি বছর জুলাই কিংবা অগাস্ট মাসেই সোনাম সাতপাকে বাঁধা পড়বেন বলে মনে করছে বি টাউনের একাংশ। সোনামের বিয়ে যে এক্কেবারে রাজকীয়ভাবেই হবে, তার ইঙ্গিতও দিয়েছেন সোনাম কাপুরের দিদি।

আরও পড়ুন : ক্যামেরার সামনে পোশাক বদলালেন এই অভিনেত্রী! ভাইরাল ভিডিও

সম্প্রতি ‘ভীর দি ওয়েডিং’-এর শুটিং শেষ করেছেন সোনাম কাপুর। ওই সিনেমায় তাঁর সঙ্গে রয়েছেন করিনা কাপুর খান এবং স্বরা ভাস্কর। তবে ‘ভীর দি ওয়েডিং’-এর পর আর কোনও সিনেমায় সোনাম হাত দিয়েছেন কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি।

.