বাজল বিয়ের ঘণ্টা, ১০ মে সুইতজারল্যান্ডে অনিল কন্যা সোনামের সিঁদুরদান!

আদিত্য চোপড়া-রানি মুখোপাধ্যায়, বিরাট কোহলি-অনুষ্কা শর্মার পর এবার বিয়ের জন্য ইউরোপকেই বেছে নিলেন বলিউডের আরও এক সেলিব্রিটি।

Updated By: Apr 9, 2018, 04:09 PM IST
বাজল বিয়ের ঘণ্টা, ১০ মে সুইতজারল্যান্ডে অনিল কন্যা সোনামের সিঁদুরদান!

নিজস্ব প্রতিবেদন : বিয়ের ঘণ্টা তাহলে বেজেই গেল। আদিত্য চোপড়া-রানি মুখোপাধ্যায়, বিরাট কোহলি-অনুষ্কা শর্মার পর এবার বিয়ের জন্য ইউরোপকেই বেছে নিলেন বলিউডের আরও এক সেলিব্রিটি।

আরও পড়ুন : বেকসুর তব্বুই গুলি চালাতে উসকেছিলেন সলমন খানকে!

জানা যাচ্ছে, চলতি বছরই বন্ধু আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন সোনাম কাপুর। শোনা গিয়েছিল, রাজস্থানের উদয়পুরেই নাকি আনন্দের সঙ্গে ছাদনাতলায় বসবেন অনিল কাপুরের আদরের মেয়ে। কিন্তু, সমস্ত জল্পনার অবসান করে, সোনাম জানিয়েছেন, সুইতজারল্যান্ডেই নাকি তিনি বিয়ে সারবেন আনন্দের সঙ্গে। প্রথমে রাজস্থানের কথা ভাবা হলেও, তিনি তাঁর সবচেয়ে প্রিয় জায়গাতেই বিয়ে সারতে চান বলেও জানিয়েছেন।

আরও পড়ুন : গুলি চালিয়েছিলেন সইফ? নবাবকে আড়াল করছেন সলমন? সিমির টুইটে বিস্ফোরণ

চলতি বছরের মে মাসেই সোনামের সঙ্গে আনন্দের বিয়ে হবে বলে জানা যাচ্ছে। কিন্তু, সুইতজারল্যান্ডের কোন শহরে কোথায় বসবে বিয়ের আসর, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। কিন্তু, সোনাম স্পষ্ট জানিয়ে দিয়েছেন, পরিবার, ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুদের নিয়েই বিয়ে সারতে চান তিনি। সেই কারণেই এই মুহূর্তে অনিল কাপুর নিজে ফোন করে মেয়ের বিয়েতে অতিথিদের আওমন্ত্রণ করার কাজ শুরু করেছেন।

.