দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন অনুষ্কা-রণবীর

 'ব্যান্ড বাজা বারাত', 'যব তক হ্যায় জান', 'অ্যায় দিল হ্যায় মুশকিল', 'পিকে' সহ অসংখ্য ছবিতে অভিনয় করেছেন। তবে শুধু অভিনেত্রী হিসাবেই নয়, প্রযোজক হিসাবেও সাফল্য তাঁর ঝুলিতে রয়েছে। NH10, ফিল্লৌরি, পরী সহ একাধিক ছবির প্রযোজনা করেছেন তিনি।  আর প্রযোজক হিসাবে সাফল্যের জন্য তাঁকে দাদাসাহেব ফালকে পুরস্কারে সম্মানিত করা হতে চলেছে।

Updated By: Apr 9, 2018, 04:04 PM IST
দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন অনুষ্কা-রণবীর

নিজস্ব প্রতিবেদন: বয়স মাত্র ২৯। আর এই বয়সের একের পর এক সাফল্যের মুখ দেখেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। যশরাজ ফিল্মসের ব্যানারে ২০০৮ এ শাহরুখের বিপরীতে 'রব দে বনাদি জোড়ি' দিয়ে বলিউডে পা রেখেছিলেন অনুষ্কা শর্মা। তারপর আর ফিরে তাকাতে হয়নি। 'ব্যান্ড বাজা বারাত', 'যব তক হ্যায় জান', 'অ্যায় দিল হ্যায় মুশকিল', 'পিকে' সহ অসংখ্য ছবিতে অভিনয় করেছেন। তবে শুধু অভিনেত্রী হিসাবেই নয়, প্রযোজক হিসাবেও সাফল্য তাঁর ঝুলিতে রয়েছে। NH10, ফিল্লৌরি, পরী সহ একাধিক ছবির প্রযোজনা করেছেন তিনি।  আর প্রযোজক হিসাবে সাফল্যের জন্য তাঁকে দাদাসাহেব ফালকে পুরস্কারে সম্মানিত করা হতে চলেছে।

অন্যদিকে এবছরই অল্প বয়সে সাফল্যের জন্য় ফোবর্স ম্যাগজিনে ৩০ বছর কম বয়সীদের মধ্যে সেরা ৩০-এর তালিকাতেও নাম রয়েছে অনুষ্কা শর্মার।

আরও পড়ুন-আব্রামকে হকি খেলোয়াড় বানাতে চান শাহরুখ!

তবে শুধু অনুষ্কাই নন, এবছর দাদাসাহেব পুরস্কার পেতে চলেছেন অভিনেতা রণবীর সিংও। 'পদ্মাবত' ছবিতে আলাউদ্দিন খলজির চরিত্রে অসাধারণ অভিনয়ের জন্য। আর তাই এই অসামান্য অভিনয়ের জন্য দাদাসাহেব ফালকে পুরস্কার পেতে চলেছেন রণবীর সিং।দাদাসাহেব ফালকে পুরস্কার নিয়ে এবছর তৃতীয় বারের জন্য সেরা অভিনেতার পুরস্কার পেতে চলেছেন রণবীর। সত্যিই-২০১৮ সালটা রণবীরে জন্যে বেশ ভালোই যাচ্ছে। 

আরও পড়ুন-সুইৎজারল্যান্ড-এ বিয়ে করছেন দীপবীর!

আরও পড়ুন-ইরফানের শারীরিক অবস্থার অবনতি!