Sonam Kapoor: মা হওয়ার পর সোনমের প্রথম ঝলক, সবার অলক্ষ্যে ডিজাইনারের বিয়েতে হাজির অভিনেত্রী

Sonam Kapoor: সাত পাকে বাঁধা পড়েছেন ফ্যাশন ডিজাইনার কুণাল রাওয়াল ও অর্পিতা মেহেতা। গত ২৮ অগস্ট ছিল তাঁদের বিয়ে। সেই বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের একঝাঁক তারকা, তারমধ্যে ছিলেন সোনমের বোন রিয়া কাপুরও। নিমন্ত্রিত ছিলেন নতুন মা সোনমও। 

Updated By: Aug 29, 2022, 09:49 PM IST
Sonam Kapoor: মা হওয়ার পর সোনমের প্রথম ঝলক, সবার অলক্ষ্যে ডিজাইনারের বিয়েতে হাজির অভিনেত্রী

Sonam Kapoor, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আটদিন আগেই ছেলের জন্ম দিয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুর। ২০ অগস্ট তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানিয়েছেন আনন্দ আহুজা ও সোনম কাপুর। ছেলের জন্মের আটদিনের মাথায় বিয়েবাড়িতে দেখা গেল নতুন মা-কে। তবে সেখানেও রয়েছে টুইস্ট। সাত পাকে বাঁধা পড়েছেন ফ্যাশন ডিজাইনার কুণাল রাওয়াল ও অর্পিতা মেহেতা। গত ২৮ অগস্ট ছিল তাঁদের বিয়ে। সেই বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের একঝাঁক তারকা, তারমধ্যে ছিলেন সোনমের বোন রিয়া কাপুরও। নিমন্ত্রিত ছিলেন নতুন মা সোনমও। মা হওয়ার পর সেখানেই প্রথম দেখা গেল অভিনেত্রীকে।

আরও পড়ুন: Kartik Aryan: শাহরুখ-অক্ষয়-অজয়রা পারেননি, পারলেন কার্তিক! 'না' বললেন গুটখাকে...

ছেলের জন্ম দিয়েছেন মাত্র ৮ দিন আগে, তাই স্বশরীরে উপস্থিত থাকতে পারেননি সোনম। তবে বিয়ের যাবতীয় মজা অনুভব করেছেন তিনি কারণ বিয়ে বাড়ি পৌঁছে তাঁকে ভিডিয়ো কল করেন রিয়া কাপুর। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সোনমের বোন। সেখানেই এক ঝলক দেখা যায় সোনমকে। বিগত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া জুড়ে কুণাল ও অর্পিতার বিয়ের ছবি। শাহিদ কাপুর, মীরা রাজপুত, মালাইকা আরোরা, অর্জুন কাপুর, জাহ্নবী কাপুর, বরুণ ধাওয়ান সহ একঝাঁক তারকাকে দেখা গেছে এই বিয়েবাড়িতে।

আরও পড়ুন: Allu Arjun-Rashmika Mandanna: আসছে পুষ্পা ২, অল্লু অর্জুন নিচ্ছেন ১০০ কোটি! নায়িকার বরাতে খুচরো...

কাপুর পরিবারের খুশির হাওয়া, সম্প্রতিই তাঁরা স্বাগত জানিয়েছেন পরিবারের নতুন সদস্যকে। পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। খুশির মেজাজে দাদু অনিল কাপুর। সোশ্যাল মিডিয়ায় একটি কার্ড পোস্ট করে সেই সুসংবাদ সকলের সঙ্গে শেয়ার করেছেন বর্ষীয়ান অভিনেতা, পাশাপাশি সোনমের সোশ্যাল মিডিয়া প্রোফাইলেও শেয়ার করা হয়েছে সেই কার্ড। নয়া বাবা-মা আনন্দ আহুজা ও সোনম কাপুরকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান নীতু কাপুর, ফারহা খান সহ একাধিক তারকা। মুম্বইয়ের এক হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন সোনম।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rhea Kapoor (@rheakapoor)

শুক্রবার বিকেলে ছেলেকে সঙ্গে নিয়ে বাবা অনিল কাপুরের বাড়িতে ফেরেন সোনম। তাঁকে হাসপাতাল থেকে বাড়ি ফিরেয়ে আনেন আনন্দ আহুজা। এদিন গাড়ি থেকে নামতেই পাপারাৎজির ক্যামেরাবন্দি হন সোনম কাপুর। সাদা ঢিলেঢালা পোশাকে দেখা যায় তাঁকে। সোনমের সঙ্গে গাড়ি থেকে নামতে দেখা যায় তাঁর শাশুড়িমা প্রিয়া আহুজাকে। সাদা 'বেবি ব্যাগ'-এ করে সদ্যোজাতকে গাড়ি থেকে নামিয়ে কোলে নেন নতুন 'বাবা' আনন্দ আহুজা।এদিন বাড়ি ফিরেই বাংলোর সামনে উপস্থিত সমস্ত অনুরাগী, শুভাকাঙ্খী এবং পাপারাৎজিকে মিষ্টি বিতরণ করেন আনন্দ আহুজা। তাঁর সঙ্গে ছিলেন শ্বশুরমশাই অনিল কাপুর। হাসি মুখে ক্যামেরার সামনে পোজও দেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে সোনামের ছেলে নিয়ে বাড়ি ফেরার একাধিক ভিডিয়ো।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.