'৩৫-এ পৌছেও আপনি ছোট্ট ডাম্ব কাপুর', জয়াকে সমর্থন করে আক্রমণের মুখে সোনম

বিভিন্নভাবে আক্রমণ করা হয় সোনমকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 16, 2020, 12:23 PM IST
'৩৫-এ পৌছেও আপনি ছোট্ট ডাম্ব কাপুর', জয়াকে সমর্থন করে আক্রমণের মুখে সোনম
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​কয়েকজনের জন্য গোটা বলিউডকে বদনাম করার চেষ্টা চালানো হচ্ছে। ফিল্ম ইন্ডাস্ট্রির মাধ্যমে ৫ লক্ষ মানুষের রুজিরুটির সংস্থান হয়। তাই বলিউডকে এভাবে কালিমালিপ্ত করার চেষ্টা বন্ধ হওয়া উচিত বলে মঙ্গলবার আক্রমণ শানান জয়া বচ্চন। সংসদে দাঁড়িয়ে জয়া বচ্চন যখন জোর কদমে রবি কিষেণ এবং নাম না করে কঙ্গনার বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন, তখন তাঁর সমর্থনে ময়দানে হাজির হন বলিউড সেলেবদের একাংশ। যার মধ্যে অন্যতম সোনম কাপুর।

আরও পড়ুন : শ্বেতাকে মারধরের পর শ্লীলতাহানি করা হলে এসব বলতে পারতেন! জয়াকে কড়া আক্রমণ কঙ্গনার

জয়া বচ্চনকে সমর্থন করে তাঁর হয়ে সুর চড়ান সোনম কাপুর। তিনি বলেন, বড় হয়ে তিনি জয়া বচ্চনের মতো হতে চান। সোনমের ওই টুইটের পরই জোর শোরগোল শুরু হয়ে যায়। জোর কদমে তাঁকে কটাক্ষ করা হয়। সোনম এখনও বড় হননি বলে কটাক্ষ করতে শুরু করেন অনেকে। কেউ আবার বলতে শুরু করেন, ৩৫ বছর বয়সে সোনমের এখনও মুণ্ডন হয়নি। কেউ বলতে শুরু করেন, বিয়ের পর জয়া যেমন অভিনয় বন্ধ করে দেন, সোনমেরও উচিত এবার সিনেমা বন্ধ করে দেওয়া। কেউ আবার সোনমকে 'ডাম্ব' কাপুর বলেও আক্রমণ করেন। সোনম ৩৫-এ পৌঁছে যে মন্তব্য করেছেন, তাতে তাঁর গর্ব হওয়া উচিত বলেও মন্তব্য করতে শুরু করেন অনেকে।

আরও পড়ুন : ​সুশান্তের বাগান বাড়িতে হাজির হতেন শ্রদ্ধা কাপুর? চলত দেদার মাদক পার্টি

প্রসঙ্গত, সংসদে জয়া বচ্চনের ওই মন্তব্যের পর তপসি পান্নু থেকে রিচা চাড্ডা বা অনুভব সিনহারা অমিতাভ-ঘরণীকে সমর্থন শুরু করেন। হাতে গোনা কয়েকজনের জন্য গোটা ফিল্ম ইন্ডাস্ট্রিকে কখনও দায়ি করা উচিত নয় বলে সমাজবাদী পার্টির সাংসদের পাশে দাঁড়াতে শুরু করেন সেলেবরা।

.