Bigg Boss OTT: Salman-কে নকল করছেন Karan! সোশ্যাল মিডিয়ায় ট্রোলড বিগ বসের সঞ্চালক

নিজস্ব প্রতিবেদন: করণ জোহর (Karan Johar) অযথা কেন নকল করছেন সলমন খানকে! আপাতত এই তর্কেই সরগরম নেটদুনিয়া। এই প্রথম ওটিটিতে শুরু হয়েছে বিগ বস (Bigg Boss)। ওটিটি প্ল্যাটফর্মে এই শো সঞ্চালনা করছেন পরিচালক প্রযোজক করণ জোহর। ছয় সপ্তাহ ওটিটিতে কাটানোর পর টেলিভিশনে শুরু হবে এই শো, যেটি বিগত কয়েক বছরের মতো সঞ্চালনা করবেন মেগাস্টার সলমন খান (Salman Khan)। ইতিমধ্যেই সামনে এসেছে প্রোমো। ওটিটি হোক বা টেলিভিশন, শোয়ের ফরম্যাট একই রয়েছে। অন্যান্যবারের মতো এবার ওটিটিতেও প্রত্যেক রবিবার ঘরের সদস্যদের সঙ্গে কথা বলেন সঞ্চালক। ঘরের সদস্যদের সঙ্গে কথা বলার এই দুটি এপিসোড দেখেই দর্শকদের একাংশ প্রশ্ন তুলেছে, করণের নিজের স্টাইল ছেড়ে কেন তিনি সলমনকে নকল করছেন?

আরও পড়ুন: Bigg Boss OTT: ক্যামেরার সামনেই সঙ্গম, অভিযোগ Urfi-র, প্রকাশ্যে Raqesh-Shamita-র ভিডিয়ো

যেভাবে সলমন প্রত্যেকটি এপিসোডে এসে সদস্যদের ভুল ধরিয়ে দেন, তাঁরা আন্যায় করলে তাঁদের শাস্তি দেন, ভালো মন্দ কথা শোনাতেও পিছপা হন না, কিছুটা সেভাবেই একই আঙ্গিকে কথা বলছেন করণ জোহর। ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগও এনেছে ঘরের সদস্যরা। তবে কিছুদিন আগেই বিগবসের ঘরে অতিথি হিসাবে এসেছিলেন হিনা খান। তিনি অবশ্য প্রশংসাই করেছিলেন সঞ্চালক করণের। কিন্তু এবার সলমনকে নকল করার অভিযোগে ট্রোল হতে হচ্ছে করণকে। ইতিমধ্যেই দুটো এপিসোডের শ্যুট শেষ। ফ্যান ও সমালোচকদের কথা মাথায় রেখে তাহলে কি আগামী এপিসোডে নিজের স্টাইলেই ফিরবেন করণ! তার জন্য আরও এক সপ্তাহ অপেক্ষা করতে হবে বিগ বসের ফ্যানেদের। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
Karan Johar trolled for imitating Salman Khan's style
News Source: 
Home Title: 

Bigg Boss OTT: Salman-কে নকল করছেন Karan! সোশ্যাল মিডিয়ায় ট্রোলড বিগ বসের সঞ্চালক

Bigg Boss OTT: Salman-কে নকল করছেন Karan! সোশ্যাল মিডিয়ায় ট্রোলড বিগ বসের সঞ্চালক
Yes
Is Blog?: 
No