মেহেন্দি অনুষ্ঠানে এই পোশাকটিই পরবেন সোনম!

সোনম কাপুরের বিয়ে বলে কথা। তাই তিনি কী পরবেন সেই প্রশ্নটা এসেই যায়। হাজার হোক বলিউডের ফ্যাশনিস্তা বলে কথা। বরাবরই একটু হটকে কিংবা অসাধারণ কোনও ডিজাইনার পোশাকেই তাঁকে দেখতে অভ্যস্ত সকলে। তাই তাঁর জীবনের এমন গুরুত্বপূর্ণ দিনে তিনি কী পরবেন সেকথা জানার ইচ্ছা তো ভক্তদের থাকবেই।

Updated By: May 5, 2018, 09:00 PM IST
মেহেন্দি অনুষ্ঠানে এই পোশাকটিই পরবেন সোনম!

নিজস্ব প্রতিবেদন: সোনম কাপুরের বিয়ে বলে কথা। তাই তিনি কী পরবেন সেই প্রশ্নটা এসেই যায়। হাজার হোক বলিউডের ফ্যাশনিস্তা বলে কথা। বরাবরই একটু হটকে কিংবা অসাধারণ কোনও ডিজাইনার পোশাকেই তাঁকে দেখতে অভ্যস্ত সকলে। তাই তাঁর জীবনের এমন গুরুত্বপূর্ণ দিনে তিনি কী পরবেন সেকথা জানার ইচ্ছা তো ভক্তদের থাকবেই।

সূত্রের খবর, নামী ফ্যাশান ডিজাইনার অনামিকা খান্না সোনমের বিয়ের পোশাক তৈরি করছেন। তবে শনিবার সন্ধেয় হঠাৎ একজনকে সাদা লেহেঙ্গা-চোলি নিয়ে অনিল কাপুরের বাড়িতে ঢুকতে দেখা যায়। তোড়জোড় দেখে বেশ বোঝা গেল যে এটা সোনমের বিয়ের অনুষ্ঠানের জন্যই আনা। তবে সোনম এই লেহেঙ্গা-চোলি 'প্রি ওয়েডিং সেরিমনি'তে পরবেন, নাকি এই পোশাক অন্য কারোর জন্য আনা হয়েছে তা অবশ্য জানা যায়নি। 

আরও পড়ুন- সোনমের 'সঙ্গীত'- অনুষ্ঠানের এর জন্য নাচের অনুশীলন চলছে জোর কদমে

পাশাপাশি এদিন সন্ধেয় এক মহিলাকে আরও বেশকিছু জিনিস নিয়ে অনিল কাপুরের বাড়িতে ঢুকতে দেখা গেল। তবে সেগুলির প্রায় সবই হালকা গোলাপি রঙের। ওই জিনিসগুলির মধ্যে গোলাপি রঙের চটি ও সাদা টুপিও রয়েছে। তবে এই জিনিসপত্রগুলি ঠিক কার সেটাও বোঝা যায়নি।

আরও পড়ুন- বিয়েতে আনন্দ আহুজাকে এই বিশেষ উপহার দিতে চলেছেন সোনম

আরও পড়ুন- বিয়ের পর মধুচন্দ্রিমায় যাওয়া হচ্ছে না সোনমের, কেন জানেন?