Sonam Kapoor : 'মা হওয়া আসলে ভীষণ স্বার্থপরতা', সন্তান জন্মের পর এ কী বললেন সোনম!

ছেলের মা হয়েছেন সোনম কাপুর। শনিবারই সোনম-আনন্দের পরিবারে এসেছে তাঁদের সন্তান। মা হওয়ার ঠিক আগে আগেই আন্তর্জাতিক 'Vogue' ম্যাগাজিনের জন্য একটি ফটোশ্যুট করেছিলেন অনিল কন্যা। যেখানে বেবি বাম্প নিয়ে খোলা শার্টে পোজ দিতে দেখা যায় সোনমকে। ফটোশ্যুটের পাশাপাশি মাতৃত্ব নিয়ে নিজের চিন্তাভাবনাও ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। যেখানে সোনম বলেন, মা হওয়া একেবারেই একটা স্বার্থপর সিদ্ধান্ত। কারণ, কেউ নিজের ইচ্ছায় এই পৃথিবীতে আসে না।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 21, 2022, 05:49 PM IST
Sonam Kapoor : 'মা হওয়া আসলে ভীষণ স্বার্থপরতা', সন্তান জন্মের পর এ কী বললেন সোনম!

Sonam Kapoor, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছেলের মা হয়েছেন সোনম কাপুর। শনিবারই সোনম-আনন্দের পরিবারে এসেছে তাঁদের সন্তান। মা হওয়ার ঠিক আগে আগেই আন্তর্জাতিক 'Vogue' ম্যাগাজিনের জন্য একটি ফটোশ্যুট করেছিলেন অনিল কন্যা। যেখানে বেবি বাম্প নিয়ে খোলা শার্টে পোজ দিতে দেখা যায় সোনমকে। ফটোশ্যুটের পাশাপাশি মাতৃত্ব নিয়ে নিজের চিন্তাভাবনাও ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। যেখানে সোনম বলেন, মা হওয়া একেবারেই একটা স্বার্থপর সিদ্ধান্ত। কারণ, কেউ নিজের ইচ্ছায় এই পৃথিবীতে আসে না।

ভোগ ইন্ডিয়ার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শনিবারই সোনমের ফটোশ্য়ুটের ছবির পাশাপাশি তাঁর মতামতটি তুলে ধরা হয়। যেখানে তিনি বলেছেন, 'জীবনের অগ্রাধিকার বদলে গেছে। সন্তানই এখন আমার অগ্রাধিকার। তবে সত্যিটা হল, ওরা কিন্তু নিজের ইচ্ছায় এই পৃথিবীতে আসার সিদ্ধান্ত নেয়নি। আমরা চেয়েছি ও পৃথিবীতে আসুক। তাই এটা অত্যন্ত স্বার্থপর একটা সিদ্ধান্ত।'

আরও পড়ুন- মহাকাল মন্দিরের অপমান? হৃত্বিকের বিজ্ঞাপনে ক্ষমাপ্রার্থী জোমাটো

 

আরও পড়ুন-সশরীরে না থেকেও অসুস্থ গরিব শিশুদের পাশে থাকছেন কেকে

এদিকে সোনম মা হওয়ার পর এই মুহূর্তে কাপুর এবং আহুজা পরিবারে খুশির হাওয়া। দাদু হওয়ার সুখবর সোশ্য়াল মিডিয়ায় প্রথম ভাগ করে নেন অনিল কাপুর। মা হওয়ার কথা নিজেও ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন সোনম। একটি বিশেষ কার্ডে লেখা হয়, '২০ অগস্ট, আমরা দুই হাত বাড়িয়ে, হৃদয় মেলে আমাদের আদরের পুত্র সন্তানকে স্বাগত জানাচ্ছি। এই যাত্রায় যে যে চিকিৎসক, নার্স, বন্ধু, পরিবারের সদস্যরা আমাদের পাশে থেকেছেন তাঁদের সবাইকে ধন্যবাদ। তবে এটা তো সবে শুরু, আমরা জানি এরপর আমাদের পুরো জীবনটাই বদলে যাবে। সোনম ও আনন্দ।' মার্চ মাসের শেষে নিজের মা হতে চলার কথা সকলকে জানান সোনম।সঙ্গে বেশকিছু ছবি পোস্ট করেছিলেন হবু মা। সোশ্যাল মিডিয়ায় সোনম লিখেছিলেন, 'আমরা আমাদের সেরাটা দিয়ে তোমাকে বড় করে তুলব। আমাদের পরিবার তোমাকে ভালোবাসায় ভরিয়ে দেবে। তোমাকে স্বাগত জানানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না'। অবশেষে প্রতিক্ষার শেষ হয়েছে। নতুন মা সোনমকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন সেলেব থেকে শুরু করে অনুরাগীরা। শুভেচ্ছায় ভরে উঠেছে দাদু অনিল কাপুরের প্রোফাইলও।

প্রসঙ্গত আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পর সোনম একপ্রকার লন্ডনেই পাকাপাকিভাবে থাকেন। লন্ডনে সোনমের সাধভক্ষণের অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছিল। যদিও মা হওয়ার আগে দেশে ফিরে আসেন অভিনেত্রী। মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালেই হয়েছে অনিলকন্যার সন্তানের জন্ম। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.