INPICS Sonam Kapoor Baby: সোনমের ছেলেকে দেখে কেঁদে ফেললেন রিয়া, ভাইরাল তারকাপুত্রের প্রথম ছবি

Sonam Kapoor's Baby PHOTO: ছবিতে সোনমের বোন রিয়াকে দেখা যায় কালো পুলওভারে। এখনও পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি অভিনেত্রী ও সদ্য মা সোনম কাপুর। রিয়ার সামনে একটি মুভিং বেডে রাখা আছে একরত্তি। তাঁর মুখ দেখতে এসেছেন দিদা সুনীতা কাপুর। সেই মুহূর্তে আবেগ ধরে রাখতে পারেননি সোনমের বোন রিয়া। মায়ের ও ছেলের সেই মিলন মুহূর্তে কেঁদে ফেলেন অভিনেত্রীর বোন অর্থাৎ সদ্যোজাতর মাসি। সোশ্যাল মিডিয়ায় নিমেষেই ভাইরাল ছবি।

Updated By: Aug 23, 2022, 01:03 PM IST
INPICS Sonam Kapoor Baby: সোনমের ছেলেকে দেখে কেঁদে ফেললেন রিয়া, ভাইরাল তারকাপুত্রের প্রথম ছবি

Sonam Kapoor, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  প্রকাশ্যে সোনম কাপুর ও আনন্দ আহুজার প্রথম সন্তানের ছবি। সোমবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে আনন্দ ও সোনমের প্রথম সন্তানের ছবি। শনিবার পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী সোনম কাপুর। খুশির খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সোনম নিজেই। আনন্দে আত্মহারা দাদু অনিল কাপুর। সোমবার সোশ্যাল মিডিয়ায় সামনে আসে সোনমের বেবি বয়ের প্রথম ছবি। সোনমকে দেখতে আসেন তাঁর মা সুনীতা কাপুর। যদিও সোনমের দেখা মেলেনি তবে প্রথমবার দিদির ছেলেকে দেখেই কান্নায় ভেঙে পড়েন অভিনেত্রীর বোন রিয়া। সেই ছবিই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: Raju Srivastava: ভেন্টিলেশনে থাকা রাজুর সঙ্গে সেলফির শখ, ICU-এ আটক যুবক

ছবিতে সোনমের বোন রিয়াকে দেখা যায় কালো পুলওভারে। এখনও পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি অভিনেত্রী ও সদ্য মা সোনম কাপুর। রিয়ার সামনে একটি মুভিং বেডে রাখা আছে একরত্তি। তাঁর মুখ দেখতে এসেছেন দিদা সুনীতা কাপুর। সেই মুহূর্তে আবেগ ধরে রাখতে পারেননি সোনমের বোন রিয়া। মায়ের ও ছেলের সেই মিলন মুহূর্তে কেঁদে ফেলেন অভিনেত্রীর বোন অর্থাৎ সদ্যোজাতর মাসি। সোশ্যাল মিডিয়ায় নিমেষেই ভাইরাল ছবি। কাপুর পরিবারে এখন খুশির হাওয়া, শনিবার তাঁরা স্বাগত জানিয়েছেন পরিবারের নতুন সদস্যকে। খুশির মেজাজে দাদু অনিল কাপুর। সোশ্যাল মিডিয়ায় একটি কার্ড পোস্ট করে সেই সুসংবাদ সকলের সঙ্গে শেয়ার করেছেন বর্ষীয়ান অভিনেতা।

নয়া বাবা-মা আনন্দ আহুজা ও সোনম কাপুরকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান নীতু কাপুর, ফারহা খান। শনিবার সোনম একটি কার্ড পোস্ট করেন। সোনমের পোস্ট করা সেই কার্ডে লেখা, ‘২০ অগস্ট আমরা হাত এগিয়ে, হৃদয় মেলে স্বাগত জানাচ্ছি আমাদের আদরের পুত্র সন্তানকে। এই জার্নিতে যে যে ডাক্তার, নার্স, বন্ধু, পরিবার আমাদের পাশে থেকেছেন তাঁদের সবাইকে ধন্যবাদ। এটা শুধুমাত্র শুরু তবে আমরা জানি এরপর আমাদের পুরো জীবন পরিবর্তিত হয়ে যাবে। সোনম ও আনন্দ।’

আরও পড়ুন: Allu Arjun: বাংলার গ্রামে হতে চলেছে পুষ্পা টু-এর শ্যুটিং, কবে আসছেন অল্লু অর্জুন?

মার্চ মাসের শেষে নিজের প্রেগন্যান্সির কথা সবাইকে জানান সোনম। অসাধারণ বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন হবু মা। সোশ্যাল মিডিয়ায় সোনম লিখেছিলেন, 'আমরা আমাদের সেরা দিয়ে তোমাকে বড় করে তুলব। আমাদের পরিবার তোমাকে ভালোবাসায় ভরিয়েদেবে। তোমাকে স্বাগত জানানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না'। সোনমকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন সেলেব থেকে শুরু করে অনুরাগীরা। সোমবার প্রথমবার প্রকাশ্যে আসে সোনমের বেবি বয়ের ছবি। যদিও মুখ দেখা যায়নি সদ্যোজাতর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.