সোনমকে হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বের করে দিলেন স্বামী আনন্দ!

হোয়াটস অ্যাপ গ্রুপ থেকে সোনম কাপুরকে বের করে দিলেন হাবি আনন্দ আহুজা। খবরটা শুনেছেন? আর একথা নিজেই জানিয়েছেন সোনম নিজেই। 

Updated By: Sep 12, 2019, 07:02 PM IST
সোনমকে হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বের করে দিলেন স্বামী আনন্দ!

নিজস্ব প্রতিবেদন : হোয়াটস অ্যাপ গ্রুপ থেকে সোনম কাপুরকে বের করে দিলেন হাবি আনন্দ আহুজা। খবরটা শুনেছেন? আর একথা নিজেই জানিয়েছেন সোনম নিজেই। 

খবরটা শুনে চমকে গেলেন নিশ্চয়? 

তবে খবরটা এক্কেবারেই সত্যি। আর আনন্দ আহুজা সোনমের সঙ্গে এমন কাজ কার জন্য করেছেন জানেন? দক্ষিণী অভিনেতা ডালকুয়ার সলমনের জন্য। হ্যাঁ ঠিকই শুনছেন, সোনমের কথায়, হাবি আনন্দের দাবি, মেয়েদের যদি এত বেশি 'মেয়েলি কথাবার্তা' থাকে তাহলে ছেলেদের কেন নয়? বন্ধু ডালকুয়ার সলমনের সঙ্গে নিজেদের গোপন কথাবার্তা সারার জন্যই নাকি আনন্দ তাঁর স্ত্রী সোনমকে হোয়াটস অ্যাপ গ্রুপ থেকে বের করে দিয়েছেন। 

প্রসঙ্গত, খুব শীঘ্রই মুক্তি পাচ্ছে সোনম কাপুর আহুজা ও ডালকুয়ার সলমন জুটির ছবি 'দ্যা জোয়া ফ্যাক্টর'। আর সেই সূত্র ধরেই এখন আনন্দ আহুজার সঙ্গে ডালকুয়ার সলমনের বেশ বন্ধুত্ব হয়েছে। সম্প্রতি আনন্দ আহুজার প্রশংসা করে ডালকুয়ার সলমন বলেন, '' আনন্দ ভীষণই ভালো একজন মানুষ। ওর কথাবার্তা ভীষণই আন্তরিক, বন্ধুত্বপূর্ণ। ও (আনন্দ) যখন শ্যুটিং সেটে আসত আমরা আড্ডা দিতাম এমনকি আমরা একটা হোয়াটস অ্যাপ গ্রুপও তৈরি করি। '' আর ডালকুয়ারের এই কথা কেড়ে নিয়েই সোনম বলেন, প্রথমে এই গ্রুপে তিনি নিজে, আনন্দ ও ডালকুয়ার তিনজনেই ছিলেন। পরে 'বয়েজ স্পেশাল টক' এর জন্য আনন্দ তাঁকে এই গ্রু থেকে বের করে দেয়। 

প্রসঙ্গত, আগামী ২০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে সোনম কাপুর আহুজা ও ডালকুয়ার সলমন জুটির ছবি দ্যা জোয়া ফ্যাক্টর।