পঞ্জাবের রাস্তায় গরিব জসপালের দোকান থেকেই লেবু সোডা খেলেন Sonu

 মোগার তারান তারান হাইওয়েতে দাঁড়িয়ে এক ব্যক্তির দোকান থেকে লেবু সোডা খেলেন সোনু। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 9, 2021, 01:32 PM IST
পঞ্জাবের রাস্তায় গরিব জসপালের দোকান থেকেই লেবু সোডা খেলেন Sonu

নিজস্ব প্রতিবেদন :  সেই লকডাউনের সময় থেকেই পরিযায়ী শ্রমিক এবং গরিব মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পরও সোনু গরিব মানুষের পাশ থেকে সরে আসেননি। নিয়মিত অসহায়, দুস্থ মানুষের পাশে দাঁড়াতে দেখা যায় অভিনেতাকে। সম্প্রতি, সোনু গিয়েছিলেন পঞ্জাবে। মোগার তারান তারান হাইওয়েতে দাঁড়িয়ে এক ব্যক্তির দোকান থেকে লেবু সোডা খেলেন সোনু। 

মোগার তারান তারান হাইওয়েতে লেবু সোডা বিক্রি করেন জসপাল নামে এক ব্যক্তি। তাঁরই দোকান থেকে লেবু সোডা খেলেন সোনু। সেই এক টুকরো মুহূর্ত ভিডিয়ো করে টুইটারে পোস্ট করেছেন অভিনেতা। যেখানে সোনুকে ট্রাক্টর থেকে নেমে জসপালজি এবং তাঁর লেবু সোডার সঙ্গে আলাপ করাতে দেখা যাচ্ছে সোনুকে। সকলের উদ্দেশ্যে তাঁর পরামর্শ, ''আপনারা খেয়েছেন কিনা জানি না, তবে পঞ্জাবের অনেকেই এই লেবু সোডা খেয়েছেন। যখনই আপনারা পঞ্জাব আসবেন, তারান তারান হাইওয়েতে জসপালজির লেবু সোডা খেয়ে দেখবেন।''

আরও পড়ুন-ছেলেকে TV এবং Mobile থেকে দূরে রাখতে পূজা কী করেন জানেন?

ভিডিয়োটি সোনুর টুইটার থেকে পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ লিখেছেন, 'আপনি অসাধারণ একজন মানুষ স্যার', কেউ লিখছেন, 'সোনুর মতো যদি দেশের ধনী ব্যক্তিরা ১ শতাংশও হৃদয় পেত তাহলে দেশটাই বদলে যেত'। এই রকমই নানান মন্তব্য উঠে এসেছে।

আরো পড়ুন-অবিকল বাবা-মায়ের ছাঁচে গড়া বলিউডের এই Star Kids

প্রসঙ্গত, লকডাউনের সময় দেশবাসীর কাছে 'মাসিহা' অবতারে হাজির হয়েছিলেন। দেশ-বিদেশের বিভিন্ন প্রান্তে পরিযায়ী শ্রমিকরা যেখানেই আটকে ছিলেন, তাঁদের সুস্থভাবে বাড়ি পৌঁছনোর দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলেন সোনু (Sonu Sood)। এখানেই শেষ নয়, যে যখন যেকোনও বিপদের কথা সোনুকে জানিয়েছেন, অভিনেতা সেখানেই পৌঁছে গিয়েছেন 'দেবদূত'-এর মত সাহায্যের ঝুলি নিয়ে।  

.