ছেলেকে TV এবং Mobile থেকে দূরে রাখতে Puja কী করেন জানেন?

 আর পাঁচজন মায়ের মতোই ছেলেকে খাওয়াতে কোনও চেষ্টাই ছাড়েন না অভিনেত্রী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 8, 2021, 10:06 PM IST
ছেলেকে TV এবং Mobile থেকে দূরে রাখতে Puja কী করেন জানেন?

নিজস্ব প্রতিবেদন:  অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায়ের ছেলে কৃশবের বয়স এখন ৬ মাস। কিছুদিন আগেই মুখে ভাতও হয়ে গিয়েছে তার। তবে দিনে দিনে ছোট্ট কৃশবের দুষ্টুমি যেন ক্রমাগত বেড়েছে চলছে। খাওয়ানোর সময় মাকে কিছু কম জ্বালাতন করে না কৃশব। তবে আর পাঁচজন মায়ের মতোই ছেলেকে খাওয়াতে কোনও চেষ্টাই ছাড়েন না অভিনেত্রী। সম্প্রতি নতুন পন্থা অবলম্বন করেছেন পূজা।

নাহ, টেলিভিশন চালিয়ে কিংবা মোবাইল দেখিয়ে নয়। সেসব থেকে ছেলেকে দূরেই রাখতে চান পূজা। সম্প্রতি, ইনস্টাগ্রামে কৃশবকে খাওয়ানোর একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। যেখানে দেখা যাচ্ছে, ছেলেকে কোলে নিয়ে খাওয়াচ্ছেন পূজা। তবে কৃশব যাতে বায়না না করে, তার জন্য 'দিল ধড়কনে দো' ছবির 'গল্লা গুড়িয়া' গানে নাচ করছেন বাবা কুণাল বর্মা।

আরও পড়ুন-Deepika Padukone-এর নতুন ওয়েবসাইট, স্ত্রীকে নিয়ে লিখলেন Ranveer Singh

ভিডিয়োটি পোস্ট করে পূজা লিখেছেন, ''আমরা সবসময়ই বাচ্চাকে ফোন, আই প্যাড, টেলিভিশন থেকে দূরে রাখতে চেয়েছিলাম। তার জন্য আমরা ঠিক করেছিলাম, বাবা-মা হিসাবে ১০০ শতাংশ উজাড় করে দেব এবং যা যা করা সম্ভব করব''। নিজের পোস্টে ছেলের হয়ে কুণালকে ধন্যবাদও জানিয়েছেন পূজা। বাবার নাচ দেখতে নাকি ছোট্ট কৃশব খুবই ভালবাসে। তাই বেশির ভাগ সময় তাঁকে এ ভাবেই খাওয়ানো হয় বলে জানিয়েছেন পূজা। তার সঙ্গেই অভিনেত্রীর পরামর্শ, 'নিজের সন্তানকে যতটা সম্ভব সময় দিন'।

প্রসঙ্গত, গত ১৫ এপ্রিল, লকডাউনের মাঝেই কুণাল ভর্মার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়।  ২০২০ সালের ৯ অক্টোবর পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। ছেলের নাম রাখেন কৃশব। 

আরো পড়ুন-৩টি গৃহঋণ রয়েছে, ৫টি বাড়ি ও একাধিক গাড়ির মালিক Babul Supriyo