Sonu Sood: ‘আমার প্রতিটা অর্থ আর্তের সেবার জন্য...’, কর ফাঁকির অভিযোগ ওড়ালেন সোনু

 'গত চারদিনল ধরে অতিথিদের সঙ্গে ব্যস্ত ছিলাম', কটাক্ষ বলি অভিনেতার।

Updated By: Sep 20, 2021, 01:27 PM IST
Sonu Sood: ‘আমার প্রতিটা অর্থ আর্তের সেবার জন্য...’, কর ফাঁকির অভিযোগ ওড়ালেন সোনু

নিজস্ব প্রতিবেদন:  ২০ কোটি টাকার কর ফাঁকির অভিযোগে বলি অভিনেতা সোনু সুদের (Sonu Sood) বাড়ি, অফিসে আয়কর হানা। প্রায় তিনদিন ধরে চলে তল্লাশি। আয়কর আধিকারিকদের সেই তল্লাশি অভিযান নিয়ে অবশেষে সোমবার মুখ খুললেন সোনু সুদ (Sonu Sood)। সোশ্য়াল মিডিয়ায় নিজের বক্তব্য তুলে ধরলেন তিনি।     

সোনু সুদ (Sonu Sood) লেখেন, “সমস্ত দেশবাসীর আশীর্বাদ সঙ্গে থাকলে কঠিন পথে হাঁটাও সহজ হয়ে যায়।” পাশাপাশি তাঁর প্রতিটা অর্থ যে মানুষের সেবার কাজে খরচ হয়েছে, তাও জানান অভিনেতা। সোনু জানান, “তোমার দিকের গল্প সব সময় মুখে বলার প্রয়োজন পড়ে না। কারণ সময় সেটা বলে দেয়। আমি সমস্ত শক্তি এবং হৃদয় দিয়ে দেশবাসীর পাশে থাকার চেষ্টা করেছি। আমার ফাউন্ডেশনের সমস্ত অর্থ কোনও না কোনও আর্তের সাহায্যের জন্য খরচ হয়েছে। অনেক ব্র্যান্ডকেও আমি অনুরোধ করেছি আমার এনডোর্সমেন্ট ফি যেন মানবতার কাজে লাগানো হয়।”

আরও পড়ুন: পুজোর আগে ফটোশুটে Payel Sarkar, তাঁর রূপের ছটায় কাবু নেটিজেনরা

আরও পড়ুন: OTTর ডকু সিরিজে Salmanর বলিউড জার্নি, এরই মাঝে বিগ বসের জন্য পারিশ্রমিক বাড়ালেন ভাইজান

এখানেই শেষ নয়, আয়কর হানার বিষয়টিকে কটাক্ষ করে অভিনেতা আরও জানান, “গত চারদিন ধরে অতিথিদের সঙ্গে ব্যস্ত ছিলাম। সেজন্য আপনাদের সেবা করতে পারিনি। আমি আবার ফিরে এসেছি। জনসেবায়, মানুষের প্রাণ বাঁচাতে নিজেকে উৎসর্গ করতে প্রস্তুত।”

সোনু সুদ (Sonu Sood)-এর বাড়িতে আয়কর হানা নিয়ে ইতিমধ্যে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। অভিনেতার পাশে দাঁড়িয়েছে আম আদমি পার্টি।  

.