দুর্গাপুজোর থিমে সোনু সুদ, পুজো উদ্যোক্তাদের ভিডিয়ো বার্তায় কী বললেন অভিনেতা?

কেষ্টপুর প্রফুল্লকানন (পশ্চিম) অধিবাসীবৃন্দের পুজো উদ্যোক্তাদের ধন্যবাদ জানাতে ভুললেন না সোনু সুদ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 22, 2020, 09:42 PM IST
দুর্গাপুজোর থিমে সোনু সুদ, পুজো উদ্যোক্তাদের ভিডিয়ো বার্তায় কী বললেন অভিনেতা?

নিজস্ব প্রতিবেদন : লকডাউনে ভিন রাজ্যে আটকে পড়া গরিব পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়ে রাতারাতি বাস্তবের সুপার হিরো হয়ে উঠেছেন। অভিনেতা সোনু সুদের এই কীর্তির কথা এবার উঠে এসেছে কলকাতার দুর্গপুজোর থিমে। এখবর পৌঁছেছে সোনুর কানেও। আর তাই কেষ্টপুর প্রফুল্লকানন (পশ্চিম) অধিবাসীবৃন্দের পুজো উদ্যোক্তাদের ধন্যবাদ জানাতে ভুললেন না সোনু সুদ।

বিশেষ ভিডিয়ো বার্তায় সোনু সুদ বলেন, ''শুভ দুর্গাপুজোর শুভেচ্ছা। আমি কেষ্টপুর ক্লাবকে ধন্যবাদ জানাতে চাই। আমি খবরের কাগজে দেখেছি আপনারা পুজোর থিমে পরিযায়ী শ্রমিকদের কথা তুলে ধরেছেন। সেখানে আমিও রয়েছি। যিনি এই থিম বানিয়েছেন, সেই শিল্পীকে আমি ধন্যবাদ জানাতে চাই। যখন আমি কলকাতা আসব, তখন আপনার কাছ থেকে মিষ্টি দই আর রসগোল্লা খাব। এতটা সম্মান জানানোর জন্য ক্লাবের প্রত্যেক সদস্যকেই ধন্যবাদ জানাচ্ছি। পরেরবার যখন সবকিছু স্বাভাবিক হয়ে যাবে, দুর্গাপুজো হবে, তখন আমি নিশ্চয় আসব। আমি আবারও সকলকে দুর্গাপুজোর শুভেচ্ছা জানাচ্ছি।''

আরও পড়ুন-অনুরাগীদের শারদীয়া শুভেচ্ছা জানালেন ঋতুপর্ণা, মিমি, শুভশ্রী সহ সকল তারকারা

আরও পড়ুন-পুজোর সাজে, ফটোশ্যুটে নজরকাড়া স্বস্তিকা

আরও পড়ুন-'ড্রাকুলা স্যার'-এর স্পেশাল স্ক্রিনিং, সাবধানতা মেনেই হাজির তারকারা

করোনা মত কঠিন সময় সোনু সুদ যেভাবে পরিযায়ী শ্রমিকদের এবং গরিব মানুষের পাশে দাঁড়িয়েছেন, তাতে সোনুতে মুগ্ধ হয়েছে গোটা দেশ। এবার পুজোয় পরিযায়ী শ্রমিকদের কথা তুলে ধরার পাশাপাশি পুজোর থিমের মাধ্যমে সোনু সুদের কাজের প্রতি শ্রদ্ধা জানিয়েছে কেষ্টপুর প্রফুল্লকানন (পশ্চিম) অধিবাসীবৃন্দ ক্লাব।