'ড্রাকুলা স্যার'-এর স্পেশাল স্ক্রিনিং, সাবধানতা মেনেই হাজির তারকারা

Oct 22, 2020, 14:59 PM IST
1/12

২১ অক্টোবর, বুধবার মুক্তি পেল দেবলয় ভট্টাচার্যের ছবি 'ড্রাকুলা স্যার'। ওইদিন SVF-এর তরফে আয়োজন করা হয়েছিল একটি স্পেশাল স্ক্রিনিংয়ের। উপস্থিত ছিলেন ছবির অভিনেতা-অভিনেত্রী সহ বেশ কয়েকজন তারকা। তবে সবকিছুই করা হল সাবধানতা অবলম্বন করে। 

2/12

'ড্রাকুলা স্যার'-এর স্পেশাল স্ক্রিনিংয়ের ছবির দুই কেন্দ্রীয় অভিনেতা-অভিনেত্রী অনির্বাণ ভট্টাচার্য ও মিমি চক্রবর্তী।

3/12

'ড্রাকুলা স্যার'-এর স্পেশাল স্ক্রিনিংয়ে বাবা অরুণ চক্রবর্তীকে নিয়ে হাজির হয়েছিলেন মিমি।

4/12

'ড্রাকুলা স্যার'-এর স্পেশাল স্ক্রিনিংয়ে এসে বাবা অরুণ চক্রবর্তীকে মাস্ক পরিয়ে দিতে দেখা গেল ছবির কেন্দ্রীয় অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তীকে।

5/12

'ড্রাকুলা স্যার'-এর স্পেশাল স্ক্রিনিংয়ের মাঝেই সেলফিতে মজলেন মিমি চক্রবর্তী।

6/12

'ড্রাকুলা স্যার'-এর স্পেশাল স্ক্রিনিংয়ে পরিচালক দেবালয় ভট্টাচার্যের সঙ্গে অভিনেত্রী মিমি চক্রবর্তী।

7/12

'ড্রাকুলা স্যার'-এর স্পেশাল স্ক্রিনিংয়ে পরিচালক দেবালয় ভট্টাচার্য ও সহ অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের সঙ্গে সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী।

8/12

'ড্রাকুলা স্যার'-এর স্পেশাল স্ক্রিনিংয়ে গায়ক অনিন্দ্য চট্টোপাধ্যায়, পরিচালক দেবালয় ভট্টাচার্য (ড্রাকুলা স্যার) ও পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়।

9/12

'ড্রাকুলা স্যার'-এর স্পেশাল স্ক্রিনিংয়ে পেশায় অভিনেত্রী ও সমাজকর্মী স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে নিয়ে হাজির হয়েছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

10/12

'ড্রাকুলা স্যার'-এর স্পেশাল স্ক্রিনিংয়ে হাজির হয়েছিলেন, অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায়, অভিনেতা সৌরভ দাস, বিদিপ্তা চক্রবর্তী।

11/12

'ড্রাকুলা স্যার'-এর স্পেশাল স্ক্রিনিংয়ে হাজির হয়েছিলেন, অভিনেত্রী মধুমিতা সরকার, ইশা সাহা, সন্দীপ্তা সেন।

12/12

'ড্রাকুলা স্যার'-এর স্পেশাল স্ক্রিনিংয়ে হাজির হয়েছিলেন, সঙ্গীত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত, অভিনেত্রী অভিনেত্রী সুস্মিতা চট্টপাধ্য়ায় ও অভিনেতা জয় সেনগুপ্ত।