রাখি পূর্ণিমায় জলপাইগুড়ির গরিব বোনের পাশে, ঘর বানিয়ে দেওয়ার প্রতিশ্রুতি সোনু সুদের

 রাখি পূর্ণিমা-তেই জলপাইগুড়ির দুস্থ মহিলার বাড়ি বানিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিলেন সোনু সুদ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 5, 2020, 04:11 PM IST
রাখি পূর্ণিমায় জলপাইগুড়ির গরিব বোনের পাশে, ঘর বানিয়ে দেওয়ার প্রতিশ্রুতি সোনু সুদের

নিজস্ব প্রতিবেদন : কিছুদিন আগেই স্বামীকে হারিয়েছেন। এখন ছোট্ট সন্তানকে নিয়ে একাই কোনওরকমে থাকছেন স্থানীয়দের বানিয়ে দেওয়া বেরা আর ত্রিপল দিয়ে বানানো ঘরে। সন্তানকে কী খাওয়াবেন, কোথা থেকে টাকা জোগাড় করবেন তা জানা নেই। এদিকে। পরিস্থিতি আরও প্রতিকূল করে তুলেছে বৃষ্টি। এই পরিস্থিতিতে জলপাইগড়ির গরিব বোনের পাশে দাঁড়িলেন সোনু সুদ। রাখি পূর্ণিমা-তেই জলপাইগুড়ির দুস্থ মহিলার বাড়ি বানিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিলেন সোনু সুদ।

সোনাল সিং নামে এক মহিলা টুইটারে পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির বাসিন্দা ওই মহিলার আস্তানার বর্তমান পরিস্থিতির ভিডিয়ো করে টুইট করেন। সেই ভিডিয়ো সোনুদিনকে ট্যাগও করেন তিনি। টুইটে হিন্দিতে জলপাইগুড়ির মহিলার বর্তমান পরিস্থিতির কথা জানিয়ে সোনু সুদের উদ্দেশ্যে লেখা হয়, আপনিই এখন শেষ ভরসা। যদি পারেন সাহায্য করুন। আর ওই টুইটের উত্তর দিয়ে সোনু সুদ লিখেছেন, রাখী পূর্ণিমা উপলক্ষে এবার এই বোনটির ঘর বানিয়ে দেওয়া যাক।

আরও পড়ুন-সুশান্ত মামলার তদন্ত করবে CBI, অবশেষে এল প্রতিক্ষীত মুহূর্ত, লিখলেন অঙ্কিতা

লকডাউনের সময় থেকেই গরিব পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরার ব্যবস্থা থেকে শুরু করে বহু দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ। এখনও যখনই কেউ তার কাছে সাহায্য চাইছেন, তাঁকে নিরাশ করছেন না সোনু সুদ। সম্প্রতি দক্ষিণ ভারতের এক গরিব চাষীকে ট্রাক্টর পাঠিয়ে সাহায্য করা থেকে হিমাচলের গরিব দুধ বিক্রেতার পাশে দাঁড়ানো। একের পর এক মানুষের পাশে দাঁড়িয়ে দেশবাসীর হৃদয়ে জায়গা করে নিয়েছেন সোনু।

আরও পড়ুন-সুশান্ত মামলায় ৩দিনের মধ্যে তদন্ত সংক্রান্ত তথ্য মুম্বই পুলিসকে জমা দিতে বলল সুপ্রিম কোর্ট

.