সৌমিত্র-স্বাতীলেখার রসায়ন বড়পর্দায়, 'বেলাশেষে'র মুগ্ধতা নিয়েই প্রকাশ্যে 'বেলাশুরু'র ঝলক

সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্তর শেষ ছবির ঝলকের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন অনুরাগীরা।

Updated By: Apr 30, 2022, 03:16 PM IST
সৌমিত্র-স্বাতীলেখার রসায়ন বড়পর্দায়, 'বেলাশেষে'র মুগ্ধতা নিয়েই প্রকাশ্যে 'বেলাশুরু'র ঝলক
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: অবশেষে প্রকাশ্যে এল বহুপ্রতিক্ষীত ছবি বেলাশুরুর ঝলক। সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্তর শেষ ছবির ঝলকের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন অনুরাগীরা। শেষ পর্যন্ত সেই প্রতিক্ষার অবসান হল। শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee) ও নন্দিতা রায় (Nandita Roy) পরিচালিত ছবি 'বেলাশুরু' (Belashuru)। 

শুধু পর্দার দৃশ্য নয়, সদ্য মুক্তি পাওয়া ভিডিওতে উঠে এল শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের সঙ্গে অভিনেতা অভিনেত্রীদের রসায়ন। আর প্রকাশ্যে এল সেই পরিচত দৃশ্য, বসে রয়েছেন স্বাতীলেখা আর তাঁর চুলে চিরুনি চালিয়ে সযত্নে আঁচড়ে দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। এই দৃশ্যই মন কাড়বে ছোট ঝলকে। 

প্রসঙ্গত, আগেই উইন্ডোজ প্রোডাকশনের সোশ্যাল মিডিয়ায় পেজে প্রকাশ করা হয়েছে ছবির টাইটেল ট্র্যাক। তারও আগে প্রকাশ্যে এসেছে ছবির আরও দুটি গান সোহাগে আদরে ও টাপা টিনি। মুক্তির পরই দর্শকদের মন জয় করেছে গান দুটি। এবার সামনে এল ছবির ট্রেলার।

নিজেদের মতো করে ফুটে উঠেছে বিভিন্ন জুটির রসায়ন। সেতারে মগ্ন সুজয়প্রসাদের পিঠে মাথা রাখছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। মনামী ঘোষ, অনিন্দ্য চট্টোপাধ্যায়, অপরাজিতা আঢ্য ও খরাজ বন্দ্যোপাধ্যায়ের রসায়নও অমলিন। 

শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত সহ ঋতুপর্ণা সেনগুপ্ত, শঙ্কর চক্রবর্তী, ইন্দ্রাণী দত্ত, খরাজ মুখোপাধ্যায়, অপরাজিতা আঢ্য, অনিন্দ্য চট্টোপাধ্যায়, মনামী ঘোষ, সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়রকে। ছবির গানের দায়িত্বে রয়েছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায় ও কবীর সুমন।

আরও পড়ুন, মুক্তির দিন জানালো Shabaash Mithu! কবে জানেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.