Sourav Ganguly Biopic : পরমব্রত 'না পসন্দ', আগ্রহী নন রণবীর, 'দাদা'র ভূমিকায় কে?

এখন প্রশ্ন ছবিতে 'দাদা' সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভূমিকায় অভিনয় করবেন কে?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 24, 2021, 04:20 PM IST
Sourav Ganguly Biopic : পরমব্রত 'না পসন্দ',  আগ্রহী নন রণবীর, 'দাদা'র ভূমিকায় কে?

নিজস্ব প্রতিবেদন : সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar), মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)র পর এবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) জীবনের উপর তৈরি হচ্ছে ছবি। লভ রঞ্জনের প্রযোজনায় তৈরি হচ্ছে ছবি। এখন প্রশ্ন ছবিতে 'দাদা' সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভূমিকায় অভিনয় করবেন কে?

শোনা যাচ্ছিল বায়োপিকে সৌরভের ভূমিকায় অভিনয় করবেন রণবীর কাপুর ( Ranbir Kapoor)।  তাঁর কাছেই লভ রঞ্জনের তরফে প্রস্তাব গিয়েছিল। সূত্রের খবর, রণবীর নাকি এই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। ক্রিকেটের চেয়ে ফুটবলই নাকি বেশি পছন্দ তাঁর। সঞ্জয় দত্ত ছাড়া আর কোনও কারোর জীবনীচিত্রে অভিনয় করার ইচ্ছা নেই বলে জানিয়েছেন রণবীর। বায়োপিকের জন্য উঠে এসেছিল পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) নাম। অনেকের কথায় পরমব্রতর সঙ্গে 'দাদা'র আদল অনেকটাই নাকি মেলে। তবে লভ রঞ্জন নিজেই পরমব্রতকে নিয়ে আগ্রহী নন। নির্মাতারা চান সর্বভারতীয় কোনও মুখ।

আরও পড়ুন-মেয়েকে নিয়ে ছুটি কাটাতে আলিবাগের সৈকতে স্বস্তিকা, লেন্সবন্দি নানান মুহূর্ত

এখন প্রশ্ন, তাহলে বায়োপিকে 'দাদা'র ভূমিকায় অভিনয় করবেন কে? লভ রঞ্জন ঘনিষ্ঠ এক  ব্যক্তি সর্বভারতীয় সংবাদ-মাধ্যমকে জানাচ্ছেন, ''বায়োপিকে সৌরভ নিজেই অভিনয় করতে পারেন, সে সম্ভাবনা আমরা উড়িয়ে দিতে পারি না। সৌরভ গঙ্গোপাধ্যায়ের চেয়ে তাঁকে আর কে ভালো জানে? তবে এই মুহূর্তে, চিত্রনাট্য অর্ধেকও প্রস্তুত নয়। চিত্রনাট্য প্রস্তুত হলে হলে নির্মাতারা তখনই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।'' 

শোনা যাচ্ছে এমাসেই চলচ্চিত্র নির্মাতা লভ রঞ্জন এবং অঙ্কুর গর্গের প্রতিষ্ঠিত প্রযোজনা সংস্থার তরফে সৌরভের বায়োপিক তৈরির কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করবে। এর আগে শোনা গিয়েছিল এই ছবি তৈরির বিষয়ে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের সহযোগিতা চেয়েছিল লভ রঞ্জনের প্রযোজনা সংস্থা। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)