জুটিতে Nusrat - Soham, শ্যুটিং ফ্লোরে ফিরছেন নতুন মা

আগামী ১ অক্টোবর থেকে শ্যুট শুরু করবেন নুসরত। 

Updated By: Sep 24, 2021, 04:05 PM IST
জুটিতে Nusrat - Soham, শ্যুটিং ফ্লোরে ফিরছেন নতুন মা

নিজস্ব প্রতিবেদন: মা হওয়ার পর আবারও শ্যুটিং ফ্লোরে ফিরছেন নুসরত জাহান (Nusrat Jahan)। আগামী ছবিতে সোহম চক্রবর্তীর (Soham Chakraborty) সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা। সুদেষ্ণা রায় (Sudeshna Roy) ও অভিজিৎ গুহ (Abhijit Guha) পরিচালিত এই ছবির নাম 'জয় কালী কলকাত্তাওয়ালি' (Joy Kali Kalkattawali)। ইতিমধ্যেই কলকাতায় এই ছবির শ্যুটিং শুরু করেছেন পরিচালদ্বয়। তবে শুরু হয়নি নুসরতের পার্টের শ্যুটিং। আগামী ১ অক্টোবর থেকে শ্যুটিং শুরু করবেন অভিনেতা। প্রথমদিন রাজারহাটে শ্যুট করবেন নায়িকা। ৮ অক্টোবর অবধি চলবে শ্যুটিং। 

ছবির মুখ্য চরিত্র চারটি। সোহম চক্রবর্তী ও নুসরত জাহান ছাড়াও এই ছবিতে অভিনয় করবেন সুস্মিতা চট্টোপাধ্য়ায় ও সোমরাজ মাইতি। ছবিতে সোহম, সোমরাজ ও সুস্মিতা তিন বন্ধু। তাঁদের চরিত্রের নাম অনীশ, সুজয়, মিলি। এরা প্রত্যেকেই ভালো পরিবারের ছেলে মেয়ে কিন্তু চাকরি না পাওয়ায় তারা পকেটমারি করতে শুরু করে। এরই মাঝে চুরি হয় একটি কালীমূর্তি। সেই সূত্রেই অনীশের সঙ্গে পরিচয় হয় রাকার। রাকার চরিত্রেই অভিনয় করছেন নুসরত জাহান। মধ্যবিত্ত পরিবারের মেয়ে রাকা একটি নাচের স্কুল চালায়। অনীশের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে রাকার। কিন্তু এরই মাঝে রাকার কাছে মিথ্যে কথা বলে ধরা পড়ে যায় অনীশ, পাশাপাশি হারিয়ে যাওয়া কালীমূর্তি হাতে পায় রাকা, তা ফিরিয়ে দেয় অনীশকে। এভাবেই কালীমূর্তি চুরি যাওয়াকে কেন্দ্র করেই এগিয়েছে ছবির গল্প। 

আরও পড়ুন: Dadagiri-র মঞ্চে প্রেমের কথা স্বীকার মিঠাইয়ের, নাম শুনেই নায়িকার মাকে ফোন Sourav-এর

বেশ অনেকদিনই বড়পর্দা থেকে বাইরে রয়েছেন নুসরত জাহান। প্রেম, বিয়ে, সন্তান-ব্যক্তিগত জীবন নিয়েই বিগত কয়েকমাস ধরে খবরের শিরোনাম রয়েছেন নায়িকা। গত ২৬ অগস্ট মা হয়েছেন নুসরত জাহান। ছেলের নাম রেখেছেন ঈশান জে দাশগুপ্ত (Yishaan J Dasgupta)। ঈশানের বাবা কে তা নিয়ে নেটিজেনদের বিতর্কের মুখে পড়েছিলেন নায়িকা। সম্প্রতি তাঁর জন্মের শংসাপত্রে সামনে এসেছে বাবার নাম। জানা যায়, দেবাশিস দাশগুপ্ত ওরফে যশই (Yash Dasgupta) হলেন নুসরতের সন্তানের বাবা। এরপর গণেশ পুজোয় সিঁথিতে সিঁদুর দিয়ে ছবি তুলেছেন তিনি। নিখিল জৈনের(Nikhil Jain) দাবি দক্ষিনেশ্বরে গোপনে বিয়েও করেছেন যশ ও নুসরত। তবে এ ব্যাপারে এখনও মুখ খোলেননি নায়িকা। উল্টে সম্প্রতি নায়িকা দাবি তুলেছেন, নিখিল উভকামী, তাই তাঁর সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। নায়িকার সেই অভিযোগ অবশ্য নস্যাৎ করে দেন নিখিল। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)