Dadagiri : বুদ্ধিতেই বাজিমাত, দাদার গুগলিতে ছক্কা হাঁকালেন উর্মি

উর্মির বুদ্ধিতে মুগ্ধ দাদা

Updated By: Oct 26, 2021, 07:28 PM IST
Dadagiri : বুদ্ধিতেই বাজিমাত, দাদার গুগলিতে ছক্কা হাঁকালেন উর্মি

নিজস্ব প্রতিবেদন: 'দাদাগিরি'র (dadagiri) মঞ্চে হাজির 'এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিকের গোটা টিম। সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের (Sourav Ganguly) সঙ্গে প্রশ্নোত্তরের এই খেলায় উর্মি সাত্যকি তো আছেনই সঙ্গে রয়েছেন তাঁদের পরিবারের সদস্যরাও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসে এই এপিসোডের প্রোমো। সেখানেই দেখা যাচ্ছে উর্মির বুদ্ধিতে মুগ্ধ সৌরভ। 

প্রোমোর শুরুতেই দেখা যাচ্ছে দাদার সঙ্গে ব়্যাম্পে হাঁটছেন উর্মি ও সাত্যকি। দুই অভিনেতার পাশাপাশি ব়্যাম্পে যে কোনও অংশে কম যান না সৌরভ, তা একঝলকেই বোঝা যাচ্ছে। তবে পাশে যখন দাদা রয়েছেন তখন ক্রিকেট জ্বরে কেউ আক্রান্ত হবে না সে কি আর হয়। এখানেই ঘটল সেই কাণ্ড। ব়্যাম্পে হাঁটতে হাঁটতে হঠাৎই দেখা গেল অলীক ব্যাটে ছক্কা হাঁকাচ্ছেন সাত্যকি। 

দাদাগিরির মঞ্চে উর্মির পড়াশুনা নিয়ে তাঁকে জিজ্ঞাসা করেন সৌরভ। সেই প্রশ্নের উত্তরে উর্মি জানান যে তিনি সাইকোলজি নিয়ে পড়াশুনা করেছেন। এরপরই তাঁকে গুগলি দেন দাদা। প্রশ্ন ছিল, একবছরের মধ্যেই যে আপনার বাবা, সেই আপনার দাদু, সেই আপনার জেঠু, কী করে সম্ভব? জবাবে উর্মি বলেন অভিনয়ের মাধ্য়মেই এটা সম্ভব।  

আরও পড়ুন: Aryan Khan Drug Case: আরও এক রাত জেলে কাটবে আরিয়ানের, বুধবার ফের শুনানি

উর্মির বুদ্ধিতে মুগ্ধ সৌরভ। গুগলির উত্তর শুনে দাদা বলেন এই রকম বুদ্ধিতে যেন কোনওদিন মরচে না পড়ে। বোঝাই যাচ্ছে ধারাবাহিকের চরিত্রের মতোই বাস্তবের জীবনেও উর্মি রূপে লক্ষ্মী গুণে সরস্বতী। তবে শুধু দাদাই নয়, উর্মির বুদ্ধিতে আনন্দিত এই ধারাবাহিকের অন্যতম অভিনেতা ফাল্গুনী চট্টোপাধ্যায়। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)