Sourav Ganguly: কবে আসছে বায়োপিক? মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়

অনুষ্কা শর্মার সঙ্গে বিয়ের পর বিরাট খারপ খেলছেন! এমন অভিযোগ নিয়ে কী বললেন 'দাদা'?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 18, 2022, 12:34 PM IST
Sourav Ganguly: কবে আসছে বায়োপিক? মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়

মৈত্রেয়ী ভট্টাচার্য :  কপিল দেবের বায়োপিকে রণবীর সিংয়ের অভিনয় অসাধারণ, আমি '৮৩' ছবিটি দেখেছি। সম্প্রতি ম্যাজিক লাইটের অনুষ্ঠানে মীরের সঙ্গে কথোপকথনে নানান প্রসঙ্গ নিয়ে খোলামেলা কথা বললেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভ জানান, আমি অনেক বায়োপিকই দেখেছে এমএস ধোনি দেখেছি, মিলখা সিং-এর বায়োপিক দেখেছি, '৮৩' ছবিটা অন্যরকম। এর সঙ্গে অনেক কিছু জড়িয়ে রয়েছে। '৮৩'-তে যখন ইন্ডিয়া ওয়ার্ল্ড কাপ জেতে, আমার তখন ১০ বছর বয়স। বাড়ির সবাই মিলে জাতীয় পতাকা নিয়ে রাস্তায় বের হয়েছিলাম। ৮৩-র পর ভারতীয় ক্রিকেটে বহু প্রজন্ম এসেছে, কপিল দেব, গাভাসকারের পরে সচিন, অনিল, এখন বিরাট কোহলি, রোহিত শর্মা। তবে '৮৩' ভারতীয় ক্রিকেটে একটা মাইলস্টোন। ইতিহাসকে অস্বীকার করা যায় না। আমি খুব খুশি যে '৮৩' ছবিটা দেরিতে হলেও হয়েছে। 

'৮৩' ছবির প্রসঙ্গ ধরে সৌরভ আরও জানান, ''আমার সঙ্গে সম্প্রতি রণবীর সিং-এর দেখা হয়েছিল। আমি ওকে বলেছি, ওকে একেবারেই কপিলদেবের মতোই যাচ্ছিল।'' অনেক বায়োপিকই তো হল সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক কবে আসবে? এপ্রশ্নে তিনি বলেন, " আমি এখন চিত্রনাট্য লিখছি, আসলে রেকর্ড করছি। সময় পাই না, যখন পাই করতে থাকি। মনে হয় এখনও বছর দেড়েক লাগবে। তাঁর চরিত্রে কাকে দেখা যাবে? এ প্রশ্নে বলেন, এখনও ঠিক জানি না, রণবীর নাকি অন্যকেউ। চিত্রনাট্য লেখা শেষ হলে ওঁরাই ঠিক করবে।  

আরও পড়ুন-Aay Khuku Aay review : টেকো প্রসেনের হাত ধরে দর্শকদের সামনে এলেন এক অন্য প্রসেনজিৎ

অনেকেই বিরুষ্কা জুটিকে ট্রোল করে বলেন, অনুষ্কা শর্মার সঙ্গে বিয়ের পর বিরাট কোহলি নাকি ভালো খেলছেন না? সে প্রসঙ্গে সৌরভ বলেন, এটা ঠিক নয়। অনুষ্কা সঙ্গে বিয়ের পর বিরাট খারাপ খেলছে এটা ভুল কথা। ওদের ২০১৮-তে বিয়ে হয়েছে। বিরাট তো ২০১৬, ২০১৭, ২০১৮ এই তিন বছরই ভালো খেলেছে। হয়ত গত তিন বছর ও খারাপ খেলছে, তবে আমার মনে হয় না কারোর জন্য কিছু খারাপ হয়। আশা রাখি ও আবার কামব্যাক করবে।

সাম্প্রতিক কালে কী সিনেমা দেখেছেন? সৌরভ জানান, তিনি ওটিটি প্ল্যাটফর্মে সিনেমা বিশেষ দেখেন না, তবে 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি' ও 'বচ্চন পাণ্ডে' ছবিটি দেখেছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.