সেলুলয়েডে Sourav-এর বায়োপিক, 'দাদা'র চরিত্রে পর্দায় রণবীর কাপুর!

প্রাক্তন ক্রিকেটার এবং বিসিসিআইয়ের  সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় নিজে এই ছবির জন্য সম্মতি দিয়েছেন।  

Updated By: Jul 13, 2021, 06:11 PM IST
সেলুলয়েডে Sourav-এর বায়োপিক, 'দাদা'র চরিত্রে পর্দায় রণবীর কাপুর!

নিজস্ব প্রতিবেদন: শচিন তেন্ডুলকর, মহেন্দ্র সিং ধোনি এবং মহম্মদ আজহারউদ্দিনের পরে এবার সেলুলয়েডে দেখা যাবে ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) জীবন। প্রাক্তন ক্রিকেটার এবং বিসিসিআইয়ের  সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় নিজে এই ছবির জন্য সম্মতি দিয়েছেন।  

সূত্রের খবর, 'মহারাজ' রাজি হতেই তড়িঘড়ি শুরু হচ্ছে এই ছবি প্রস্তুতের কাজ। বলাই বাহুল্য, এটি একটি বড় বাজেটের ছবি হতে চলেছে। বাজেট প্রায় আনুমানিক দু'শো থেকে আড়াইশো কোটি টাকা। 

চমকপ্রদ বিষয় হল অভিনেতা রণবীর কাপুর (Ranbir Kapoor)এই বায়োপিকের সৌরভের চরিত্রে অভিনয় করতে পারেন এমন জল্পনা রয়েছে। এই ছবির পরিচালক, কাস্টিং সব বিষয় এখনও ধোঁয়াশাতেই। সৌরভ জানিয়েছেন, তিনি ছবি তৈরিতে রাজি হলেও পরিচালকের নাম এখনই প্রকাশ করতে চান না তিনি। আগামী দিনে চূড়ান্ত হতে চলেছে এই বিষয়টি।

আরও পড়ুন, ঐশ্বর্যার ৬০০ শাড়ি, মাধুরীর ১৫ লক্ষের পোশাক- 'দেবদাসে'র ১৯ বছরে স্মৃতি রোমন্থন তারকাদের

যদিও সূত্রের খবর, ইতিমধ্যেই এই ছবির প্রোডাকশন হাউস একাধিকবার সৌরভের বাড়িতে গিয়ে দেখা সাক্ষাৎ করেছেন। সৌরভের বায়োপিকে তাঁর চরিত্রে কে অভিনয় করবেন তা ও নিশ্চিত হয়ে গিয়েছে বলেই খবর। 

সম্প্রতি নেহা ধুপিয়া বলেছিলেন যে 'দাদা'র চরিত্রে অভিনয়ের জন্য হৃতিকের রোশনই বেস্ট হবে। যদিও তা মানতে নারাজ সৌরভ নিজেই। তাঁর কথায়, হৃতিকের বডি তাঁর চেয়ে সুঠাম এবং অভিনেতা অত্যন্ত সুদর্শন। তাই সৌরভ হতে হলে রাকেশ পুত্রকে 'দাদা'র অবয়বে ফিরতে হবে আগে। 

এই ছবিতে সৌরভের ছোট থেকে জাতীয় দলের অধিনায়ক হয়ে বিসিসিআই প্রেসিডেন্ট হওয়ার যাত্রা দেখানো হবে। থাকবে লর্ডসের ব্যালকনিতে সেই 'মহারাজ' সুলভ জামা ঘোরানোর দৃশ্যও।

.