Srabanti: নাম জড়িয়েছে শিশু অপহরণ ঘটনায়, লন্ডনে বিপাকে শ্রাবন্তী!

Srabanti-Jeetu Kamal: চোর হয়ে একজন নিজের পরিচয় দেয় পুলিস হিসাবে অন্যদিকে একজন কিডন্যাপার নিজের পরিচয় দেন আইটি কোম্পানির মালিক হিসাবে। লন্ডনে এই দুজনেই জড়িয়েছেন এক শিশু অপহরণ মামলায়। একজন শ্রাবন্তী অন্যজন জীতু কমল।

Updated By: Apr 27, 2023, 04:43 PM IST
Srabanti: নাম জড়িয়েছে শিশু অপহরণ ঘটনায়, লন্ডনে বিপাকে শ্রাবন্তী!

Srabanti, Jeetu Kamal, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টলিউডের অন্যতম পছন্দের ডেস্টিনেশন লন্ডন। সাম্প্রতিক সময়ে বেশ কিছু ছবির শ্যুটিং হয়েছে লন্ডনে। শ্রাবন্তীও একাধিক ছবির শ্যুটিং করেছেন লন্ডনে। এবার ফের তিনি পাড়ি দিতে চলেছেন ইংল্যান্ডের এই শহরে। সেখানে নয়া বিপাকে অভিনেত্রী। একটি শিশু অপহরণ মামলায় নাম জড়িয়েছে তাঁর। তবে তিনি একা নন, তাঁর সঙ্গী জীতু কমল। তবে এই ঘটনা বাস্তবে ঘটেনি, সবটাই অংশুমান প্রত্যুষের আগামী ছবি ‘বাবুসোনা’-র চিত্রনাট্য।

প্রথমবার অ্যাকশন কমেডি মুভিতে জুটি বাঁধছেন অভিনেতা জীতু কমল ও অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবির নাম "বাবুসোনা"। আদ্যপান্ত কমেডির সঙ্গে ছবিতে রয়েছে অ্যাকশনও। ছবিটি পরিচালনা করবেন পরিচালক অংশুমান প্রত্যুষ। প্রযোজক অশোক ধানুকা ও হিমাংশু ধানুকার প্রযোজনাতে "এসকে মুভিস" এর ব্যানারে তৈরি হচ্ছে "বাবুসোনা"।

আরও পড়ুন- Ritabhari Chakraborty: চিকিৎসক প্রেমিকের সঙ্গে সম্পর্কে ভাঙন ঋতাভরীর?

ছবির প্রধান চরিত্র বাবু আসলে একজন কিডন্যাপার। নিজের কুকীর্তি ধামা চাপা দিতে সে একটি আইটি কোম্পানি চালায়। বাবুর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা জীতু কমল। অন্যদিকে সোনা নামের একটি চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সোনা পেশায় চোর, কিন্তু নিজের পরিচয় দেন একজন পুলিস হিসাবে। ছবির গল্প যত এগোতে থাকে এই দুটি মানুষের জীবনে আসতে থাকে নানা মোড়। একের পর এক ট্যুইস্ট অ্যান্ড টার্নে ছবির গল্প পৌঁছায়  ক্লাইম্যাক্সে।

একটা সময় লন্ডন শহরে একটি শিশু অপহরন ঘটনায় জড়িয়ে পড়েন বাবু ও সোনা দুজনেই। সেই ঘটনার দৌলতে তাঁদের জীবনে আসে বেশ কিছু পরিবর্তন। এই যাত্রাপথেই একে অপরকে ভালোবেসে ফেলেন তাঁরা। জীবন অন্য মোড় নেয় দুজনের। ছবিতে আরও কিছু গুরুত্বপূর্ন চরিত্রে অভিনেত্রী পায়েল সরকার, আলেকজান্দ্রা টেলর, সাগ্নিক চট্টোপাধ্যায়, বিলাস দে, অত্রি ভট্টাচার্য ও বুদ্ধদেব ভট্টাচার্য।ছবিতে আলেকজান্দ্রাকে দেখা যাবে একজন পুলিসের চরিত্রে।

আরও পড়ুন- Saptarshi Maulik| Sohini Sengupta: ‘মৃত্যুর মুখ থেকে ফিরলাম...’ মা ফ্লাইওভারে অল্পের জন্য প্রাণে বাঁচলেন সপ্তর্ষি-সোহিনী...

সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই ছবিতে শ্রাবন্তী ও জীতু কমলকে। আগামী মাসেই শুরু হবে ছবির শ্যুটিং। লন্ডন শহরের বিভিন্ন লোকেশনে শ্যুট করবে ছবির গোটা টিম। পরিচালক অংশুমান প্রত্যুষ জানান "এটি পুরোপুরি কমার্শিয়াল ছবি। যার মধ্যে থাকছে প্রচুর মশালা ডায়লোগ।  আমার মনে হয় সেই ডায়লোগগুলো দর্শকদের খুব ভালো লাগবে। আর জীতু কমল ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের এই জুটি দর্শকদের ভালো লাগবে"। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.