Ankush Hazra: টিকা নিতে গিয়ে কেঁদে কেটে একসা অঙ্কুশ, নেটদুনিয়ায় হাসির রোল

বৃহস্পতিবার টিকা নেন অভিনেতা। 

Updated By: Sep 9, 2021, 06:26 PM IST
Ankush Hazra: টিকা নিতে গিয়ে কেঁদে কেটে একসা অঙ্কুশ, নেটদুনিয়ায় হাসির রোল

নিজস্ব প্রতিবেদন: হিন্দি সিনেমার বিখ্যাত সংলাপ 'মর্দ কো দর্দ নেহি হোতা'। কিন্তু সেই সংলাপ একেবারে ভুল প্রমাণ করে দিলেন বাংলা সিনেমার নায়ক অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। বৃহস্পতিবার করোনার টিকা নিলেন অভিনেতা অঙ্কুশ। সেই টিকা নিতে গিয়েই কান্নাকাটি জুড়লেন নায়ক। টিকা নেওয়ার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। ছবিতে তাঁর মুখের এক্সপ্রেশন চোখে পড়ার মতো। ইনজেকশনের সূচ দেখে কেঁদে কেটে একসা বড়পর্দার সাহসী নায়ক। ছবির ক্যাপশনে অঙ্কুশ লিখেছেন, "এটা ছিল অনেকটা 'উউই..মাআআআআ'র মতো। যাই হোক দ্বিতীয় ডোজ নেওয়া হয়ে গেল।" কমেডি সিনেমায় পর্দায় বারবারই দেখা গেছে বিপদে পড়লেই এরকম এক্সপ্রেশনই দিয়ে থাকেন অভিনেতা। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

আরও পড়ুন: Sonakshi Sinha: 'আমার জীবন, আমার নিয়ম' কার উদ্দেশ্যে বার্তা অভিনেত্রীর?

অঙ্কুশের ভ্যাকসিন নেওয়ার ছবিতেই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। একজন নেটিজেন লিখেছেন যে, 'দাদা মাস্কটা নামিয়ে নিতে পারতেন তাহলে সেরা লাগত।' কেউ লিখেছেন 'কেঁদো না, ভালো বাচ্চারা কাঁদে না।' কেউ আবার অঙ্কুশের বান্ধবী ঐন্দ্রিলাকে ট্যাগ করে লিখেছেন, 'উফ কি অ্যাক্টিং।'  সবাই ধরেই নিয়েছেন ইনজেকশনের সূচের প্রতি অঙ্কুশের এই ভয় পুরোটাই অভিনয়, তাঁর মজার অভিব্যক্তি। তবে সব মিলিয়ে ভ্যাকসিন নিয়ে অঙ্কুশ মজা না পেলেও তাঁর পোস্ট দেখে সোশ্যাল মিডিয়ায় মজা লুটেছে নেটিজেনরা। আপাতত রাজা চন্দের পরিচালনায় সেভিংস অ্যাকাউন্ট ছবির শুটিং করছেন অভিনেতা। এই ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন সায়ন্তিকা।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.