সুশান্তের সঙ্গে ছবি কেন শেয়ার করলেন রোশন? শ্রাবন্তীর তৃতীয় স্বামীকে নিয়ে জোর জল্পনা

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি শেয়ার করেন রোশন 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 23, 2020, 03:35 PM IST
সুশান্তের সঙ্গে ছবি কেন শেয়ার করলেন রোশন? শ্রাবন্তীর তৃতীয় স্বামীকে নিয়ে জোর জল্পনা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​এবার নতুন ছবি শেয়ার করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) তৃতীয় স্বামী রোশন সিং। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রোশন সিং যখনই ওই ছবি শেয়ার করেন, তখন থেকে জোর গুঞ্জন শুরু হয়ে যায়।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

ছবিতে দেখা যাচ্ছে, প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ছবি শেয়ার করেছেন রোশন সিং। সুশান্তের ছবি সঙ্গে নিজেকে কোলাজে রেখে 'নো ক্যাপশন' বলেও মন্তব্য করতে দেখা যায় রোশনকে। হঠাৎ করে কেন সুশান্তের সঙ্গে নিজের ছবি কোলাজ করে তা সামাজিক মাধ্যমে শেয়ার করলেন রোশন, তা নিয়ে নেটিজেনদের একাংশের মধ্যে জোর জল্পনা শুরু হয়েছে। যদিও বিষয়টি নিয়ে রোশন সিংকে কোনও মন্তব্য করতে দেখা যায়নি।

আরও পড়ুন  : Kareena-র কোলে ছোট্ট সন্তান, খুশির খবর দিলেন অভিনেত্রী!

প্রসঙ্গত চলতি বছরের ১৪ জুন ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে মৃত অবস্থায় উদ্ধার করা হয় বলিউড অভিনতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃতদেহ। সুশান্ত কেন আত্মহত্যা করলেন, তা নিয়ে এখনও বিস্তর জল্পনা রয়েছে। পাশাপাাশি সুশান্তের মৃত্যুর পর মাদক মামলায় যোগ রয়েছে এই অভিযোগে গ্রেফতার করা হয় প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তাঁর তাঁরা ভাই সৌভিক চক্রবর্তীকে। যদিও বর্তমানে রিয়া এবং সৌভিক, দুজনই জামিনে মুক্ত রয়েছেন।

এদিকে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে ক্রমাগত দূরত্ব বাড়ছে তাঁর তৃতীয় স্বামী রোশন সিংয়ের। ,সম্প্রতি এমন খবর প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়। এমনকী, শ্রাবন্তীর সঙ্গে তিনি আর থাকছেন না বলেও রোশন যখন সংবাদমাধ্যমের সামনে নিজের বক্তব্য প্রকাশ করেন, তখন জোরদার শোরগোল শুরু হয়ে যায়। শ্রাবন্তী এ বিষয়ে মুখ খোলেননি। এমনকী, বিষয়টি নিয়ে তিনি কোনও মন্তব্য করতে রাজি নন বলেও স্পষ্ট জানান অভিনেত্রী।

.