বাস্তব ঘটনা অবলম্বনেই আসছে Madhur Bhandarkar-এর ছবি India Lockdown

বরাবরই কঠোর বাস্তবকে নিয়ে ছবি বানানোর জন্য পরিচিতি রয়েছে পরিচালক মধুর ভান্ডারকরের (Madhur Bhandarkar)-এর। ফ্যাশন (Fashion), পেজ থ্রি (Page3), হিরোইন (Heroine)-এর মত ছবি বানিয়ে সফল হয়েছেন পরিচালক। মধুর ভান্ডারকরের পরবর্তী ছবির নাম 'ইন্ডিয়া লকডাউন' (India Lockdown)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 23, 2020, 02:51 PM IST
বাস্তব ঘটনা অবলম্বনেই আসছে Madhur Bhandarkar-এর ছবি India Lockdown

নিজস্ব প্রতিবেদন : বরাবরই কঠোর বাস্তবকে নিয়ে ছবি বানানোর জন্য পরিচিতি রয়েছে পরিচালক মধুর ভান্ডারকরের (Madhur Bhandarkar)-এর। ফ্যাশন (Fashion), পেজ থ্রি (Page3), হিরোইন (Heroine)-এর মত ছবি বানিয়ে সফল হয়েছেন পরিচালক। এবার পরবর্তী ছবির কথা ঘোষণা করলেন মধুর ভান্ডারকর। নাম 'ইন্ডিয়া লকডাউন' (India Lockdown)। 

কঠিন বাস্তবকে অবলম্বন করেই তৈরি হবে মধুর ভান্ডারকরের (Madhur Bhandarkar)-এর নতুন ছবি 'ইন্ডিয়া লকডাউন' (India Lockdown)। নতুন বছর অর্থাৎ ২০২১-এর জানুয়ারি মাস থেকেই নতুন ছবির কাজ শুরু করলেন পরিচালক। চলছে বিভিন্ন চরিত্রের জন্য অভিনেতা বাছাইয়ের কাজ। ছবির প্রযোজনায় রয়েছেন ভান্ডরকর এন্টারটেইনমেন্ট ও পি জে মোশন পিকচার (Bhandarkar Entertainment and PJ Motion Pictures)। পুরো বিষয়টি টুইট করে জানিয়েছেন খ্যাতনামা ফিল্ম সমালোচক তরণ আদর্শ।

আরও পড়ুন-শাড়ি ওড়িয়ে শ্যুটিং করলেন Mimi Chakraborty, মুক্তি পেল 'তোমার খোলা হাওয়া'র টিজার

সম্প্রতি করণ জোহরের বিরুদ্ধে ওয়েব শোয়ের নাম চুরির অভিযোগ এনেছেন মধুর ভান্ডরকর। সম্প্রতি নেটফ্লিক্স (Netflix)-শুরু হয়েছেন করণের 'ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস'-শোটি।  আর এই শোয়ের নাম নিয়েই আপত্তি জানিয়েছিলেন মধুর ভান্ডরকর (Madhur Bhandarkar)। কিছুদিন আগে টুইটে মধুরভান্ডরকর লিখেছেন, ''প্রিয় করণ জোহর ও অপূর্ব মেহতা বলিউড ওয়াইভস নামটি আমার কাছে চেয়েছিলেন। যা আমি প্রত্যাখ্যান করি, কারণ আমারও একটা প্রকল্প চলছে। আর সেই নামকেই ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস করে নেওয়া নৈতিকভাবে অন্যায়। দয়া করে আমার প্রকল্পের ক্ষতি করবেন না। আপনাদের অনুরোধ করছি, আপনাদের শোয়ের নামটি পাল্টান।''

আরও পড়ুন-Dabboo Ratnani-র ক্যালেন্ডার শ্যুটে Jacqueline Fernandez, প্রকাশ্যে ভিডিয়ো