Exclusive Srabanti: আমি প্রপারলি 'সিঙ্গল', তবে প্রেম না থাকলে তো অভিনয়ই করতে পারব না :Srabanti

 রাজনীতি নিয়ে ভাবছি না, মানুষের সিদ্ধান্ত মেনে নিয়েছি

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 8, 2021, 06:49 PM IST
Exclusive Srabanti: আমি প্রপারলি 'সিঙ্গল', তবে প্রেম না থাকলে তো অভিনয়ই করতে পারব না :Srabanti

অনসূয়া বন্দ্যোপাধ্যায় 

প্রতিনিধি- এই অতিমারি পরিস্থিতিতে দিন কাটছে সকলের, তুমি কেমন আছো?

শ্রাবন্তী- এই তো ভালই আছি, বাড়িতেই আছি, খুব কাজ ছাড়া বাইরে বের হচ্ছি না এই পরিস্থিতিতে যতটা পারছি বাড়িতে আছি, এমনিতেই আমি বাড়িতে থাকতে ভালবাসি, পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছি। চাইছি যত তাড়াতাড়ি সম্ভব করোনা চলে যাক, কোভিড মুক্ত হোক পৃথিবী, আগের জীবনে ফিরতে চাই, যাতে আমরা আবার আগের মত প্রাণ খুলে নিশ্বাস নিতে পারি।

প্রতিনিধি-জি বাংলা সিনেমায় তোমার ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে চলেছে, যদিও প্রেক্ষাগৃহে মুক্তির জন্যই ছবি তৈরি হয়েছিল, তবে এখন পরিস্থিতি অনুযায়ী টেলিভিশনে মুক্তি পাবে, ছবির ভাবনায় অভিনবত্ব, তুমি কতটা এনজয় করলে?

শ্রাবন্তী'আজব প্রেমের গল্প' আসলে একটি অসম বয়সের প্রেমের গল্প। মজার ছলে খুব গুরুত্বপূর্ণ কথা বলা রয়েছে ভালবাসায় কোনও বয়স আসে না। আমরা অনেক সময় অনেক পরিবারে দেখেছি মেয়েদের থেকে ছেলে ছোট বলে তাঁদের সম্পর্ককে মেনে নেন নি পরিবার, কিন্তু আদৌ কি তাতে ভাল কিছু হয়? আসলে তো ভালবাসা এবং দুজনের ভাল থাকাটাই বিষয়, তাই না? বনির সঙ্গে আগেও ছবি করেছি তবে রাজা চন্দর পরিচালনায় এই প্রথম বনির সঙ্গে জুটিতে অভিনয় করলাম, বেশ মজা হয়েছে।

প্রতিনিধি-আক্ষেপ রয়েছে কোনও, কারণ এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল বড়পর্দায়, পরিস্থিতির কারণে তা হতে পাচ্ছে না?

শ্রাবন্তী - বাড়িতে বসে ছোটপর্দায় দেখতে হবে পরিস্থিতি এমন কিছু করার নেই, জানি বড়পর্দার ফিলটা মিস করবেন সকলে তবুও তাতেও কেউ বোর হবেন না।

প্রতিনিধি-ছেলে তো খুব ভাল রেজাল্ট করেছে, পাশ করল, আগামি দিনে কী নিয়ে পড়বে?

শ্রাবন্তী ছেলে পাশ করেছে আমি খুব এক্সাইটেড আমার মনে হচ্ছিল আমারই রেজাল্ট বের হচ্ছে এখন বুঝতে পারছি আমার রেজাল্টের সময় আমার বাবা-মায়ের কী অবস্থা হত। ওর জন্মদিন সামনে, সেইসময় একসঙ্গে জমিয়ে সেলিব্রেট করব আমরা। ওর হিউম্যানিটি নিয়ে পড়ার ইচ্ছে রয়েছে ঝিনুকের। 

প্রতিনিধি-রাজনীতিতে এসেছিলে, মানুষের জন্য কাজ করতে চেয়েছিলে,  বর্তমান যা পরিস্থিতি তাতে কী করতে চাইছ? 

শ্রাবন্তীআমি আপাতত সিনেমা করতে চাই, মানুষকে মনোরঞ্জন দিতে চাই, যেমনভাবে দিচ্ছিলাম, হ্যাঁ আমায় একটা সুযোগ দেওয়া হয়েছিল, তবে আমি মানুষের সিদ্ধান্ত মেনে নিয়েছি, তাঁরা আমায় অভিনেতা হিসাবেই দেখতে চান, সিদ্ধান্ত মাথা পেতে নিয়েছি। হ্যা অবশ্যই প্রত্যেকের পাশে আছি, বেহালা আমার বাড়ি, আমি সকলের পাশে আছি। তবে রাজনীতি নিয়ে ভাবছি না।

প্রতিনিধি- তোমার একটা কেস চলছে কোর্টে, বিয়ে নিয়ে সে বিষয়ে কী ভাবছ, কী করবে?

শ্রাবন্তী-এ বিষয়ে আমার আইনজীবিরাই কথা বলবে, এই বিষয় আমার 'নো কমেন্টস'। 

প্রতিনিধি-অনুরাগীরা জানতে চান বর্তমানে তুমি কী সিঙ্গল না কমিটেড?

শ্রাবন্তীআমি প্রপারলি 'সিঙ্গল'...কী দেখে মনে হচ্ছে তো? (খানিক হেসে) না অবশ্য সিঙ্গল নয়, আমার পরিবার আছে, আমার ছেলে আছে, তাঁদের সঙ্গে আমি মিঙ্গলড।

প্রতিনিধি- প্রেম আছে তো জীবনে?

শ্রাবন্তী- প্রেম তো থাকবেই, প্রেম তো সারাজীবন থাকে, সবার প্রতি প্রেম আছে, আমার পরিবার আছে, এত লক্ষ লক্ষ দর্শক যাঁরা আমায় এই জায়গায় এনেছেন তাঁদের প্রতি প্রেম আছে, বাড়িতে আমার চারটি পোষ্য আছে, আমি ওদের পাপ্পিই বলি কারণ ওরা আমার কাছে সন্তানই, সুতরাং প্রেম তো থাকবেই, প্রেম না থাকলে তো অভিনয়ই করতে পারব না।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.