'সঠিক পথে হাঁটলে একটা জীবনই যথেষ্ট', কীসের ইঙ্গিত দিলেন শ্রাবন্তী?

জীবন একটাই, তাই অতীত ভুলে এগিয়ে যাওয়া উচিৎ, সেই পথেই হাঁটছেন নায়িকা!

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 1, 2021, 06:11 PM IST
'সঠিক পথে হাঁটলে একটা জীবনই যথেষ্ট', কীসের ইঙ্গিত দিলেন শ্রাবন্তী?

নিজস্ব প্রতিবেদন: নুসরত-যশ বিতর্কের মাঝেই পাল্লা দিচ্ছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। তাঁকে নিয়েও কম জল্পনা নেই। নিত্য নতুন পোস্টে মনের ভাব প্রকাশ করছেন সুন্দরী নায়িকাও। রোশন যতই তাঁর বিরহে কাতর হয়ে ফের সংসার করার ইচ্ছা প্রকাশ করুন না কেন, নায়িকা অনেক আগেই মুখ ফিরিয়েছেন। তাঁর নতুন বয়ফ্রেন্ডের সঙ্গে পার্টির ছবিও এসেছে প্রকাশ্যে। বোঝাই যাচ্ছে তিনি ফের নতুন করে জীবন শুরু করতে চান।

আরও পড়ুন: ১৫ মাসের শিশুকে বাঁচানোর আর্জি রিয়ার, জন্মদিনে নিলেন বিশেষ উদ্যোগ

বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রামে শ্রাবন্তী একটি ছবি পোস্ট করে লেখেন 'জীবন একটাই, একবারই বাঁচার সুযোগ আসে,সঠিক পথে হাঁটলে একটা জীবনই যথেষ্ট'। প্রাণভরে বাঁচতে চাইছেন নায়িকা। কিছুদিন আগে পাহাড়ে একান্তে সময় কাটিয়ে ফিরেছেন। বিজেপিতে যোগ দেওয়ার পর চুটিয়ে প্রচার করেছিলেন, ফল ঘোষণার পর একটু আশাহত হয়েছেন ঠিকই। তবে সব কাজ মিটিয়ে একটু আলাদা সময় কাটাতে পাহাড়ের হাওয়া গায়ে লাগিয়ে ফুরফুরে মেজাজে ফিরেছেন শহরে। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti(@srabanti.smile)

দ্বিতীয় ঢেউয়ের বিধিনিষেধ একটু স্বাভাবিক হতেই কাজে নেমেছেন। একের পর এক ফোটোশ্যুট করেছেন, সেই ছবিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই ছবির কমেন্ট বক্সে কটুক্তিও কম ছিল না। তবে তা পাত্তাই দেন নি নায়িকা। পজিটিভ থাকতে পছন্দ করেন তিনি। অতীত ভুলে এগিয়ে যাওয়াই তো জীবন। নিজের মনের মত করে বাঁচেন। মনের আনন্দটাই তাঁর কাছে প্রধান। কিছুদিনের মধ্য়েই মুক্তি পাবে তাঁর নতুন ওয়েব সিরিজ 'দুজনে', যেখানে সোহমের সঙ্গে ফের জুটি বেঁধেছেন নায়িকা। ৯ জুলাই থেকে স্ট্রিমিং শুরু হবে এই সিরিজের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.