Manike Mage Hithe গানের গায়িকা ইউটিউব সেনসেশন Yohani-র প্রথম কনসার্ট ভারতে

বলিউডে গান গাইতে চান,তাই হিন্দি শিখছেন ইয়োহানি। 

Updated By: Sep 20, 2021, 09:47 PM IST
Manike Mage Hithe গানের গায়িকা ইউটিউব সেনসেশন Yohani-র প্রথম কনসার্ট ভারতে

নিজস্ব প্রতিবেদন: সিংহলি ভাষায় মানিকে মাগে হিতে (Manike Mage Hithe) গানটি গেয়ে রাতারাতি সোশ্যাল মিডিয়ায় সেনসেশন হয়ে উঠেছিলেন শ্রীলঙ্কান সংগীতশিল্পী ইয়োহানি (yohani)। তাঁর গানে মেতেছে অমিতাভ বচ্চন থেকে শুরু করে মাধুরী দীক্ষিতের মতো বলিউডের তারকারা। ইউটিউবে এই গানের ভিউয়ারের সংখ্যা পেরিয়েছে একশো মিলিয়নের গণ্ডি। তবে এবার আর অনলাইনে নয়, ভারতে কনসার্ট করতে চলেছেন ইয়োহানি। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে ইয়োহানি জানিয়েছিলেন যে সুযোগ পেলে বলিউডে গান গাইতে চান তিনি। বলিউডে কাজ করার ইচ্ছে থেকেই হিন্দি শিখছেন তিনি। তাঁর পছন্দের সংগীত পরিচালক এ.আর রহমান (A.R.Rahman)। বলিউডে পা রাখার দিকে একধাপ এগোলেন সংগীতশিল্পী। এই প্রথম ভারতে কনসার্টের আমন্ত্রন পেয়েছেন তিনি। আগামী ৩০ সেপ্টেম্বর গুরুগ্রাম ও ৩ অক্টোবর হায়দ্রাবাদে পারফর্ম করতে চলেছেন এই শ্রীলঙ্কান সংগীতশিল্পী। জি লাইভের নতুন প্ল্যাটফর্ম সুপারমুন হ্যাশট্যাগ নিউ ট্রেন্ডিংয়ের (Supermoon #NewTrending) ব্যানারেই এই কনসার্ট অনুষ্ঠিত হতে চলেছে।  ইয়োহানির দুটি শো দিয়েই যাত্রা শুরু এই প্ল্যাটফর্মের। 

আরও পড়ুন: Bappi Lahiri: 'আমি ভালো আছি' কন্ঠস্বর হারানোর ভুয়ো খবরে ব্যথিত সংগীত পরিচালক

একাধারে র‍্যাপার, গীতিকার, মিউজিক প্রোডিউসার, ইউটিউবার, সংগীতশিল্পী ইয়োহানি ডিলোকা ডি সিলভা (Yohani Diloka DE Silva) ইতিমধ্যেই অনলাইন সেনসেশন। ভারতে কনসার্ট প্রসঙ্গে গায়িকা বলেছেন,'ভারত থেকে এত ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। আগামী কনসার্ট নিয়ে আমি খুবই এক্সাইটেড। ভারতে লাইভ পারফর্ম করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)