আঁকা হল শ্রীদেবীর ছবি, ইস্তানবুল থেকে এভাবেই শেষ শ্রদ্ধা জানানো হল অভিনেত্রীকে

শ্রীদেবীর ভক্ত তিনি। কিন্তু, শেষ সময়ে প্রিয় অভিনেত্রীকে চোখের দেখা দেখতেও পারেননি। আর তাই বিদেশে বসেই বলিউডের প্রথম সুপারস্টারকে শ্রদ্ধা জানালেন তাঁরই এক জবরদস্ত ভক্ত।

Updated By: Mar 16, 2018, 09:39 AM IST
আঁকা হল শ্রীদেবীর ছবি, ইস্তানবুল থেকে এভাবেই শেষ শ্রদ্ধা জানানো হল অভিনেত্রীকে

নিজস্ব প্রতিবেদন : শ্রীদেবীর ভক্ত তিনি। কিন্তু, শেষ সময়ে প্রিয় অভিনেত্রীকে চোখের দেখা দেখতেও পারেননি। আর তাই বিদেশে বসেই বলিউডের প্রথম সুপারস্টারকে শ্রদ্ধা জানালেন তাঁরই এক জবরদস্ত ভক্ত। তাও সুদূর ইস্তানবুল থেকে।

আরও পড়ুন : বিপাশার স্বামী করণকে বিয়ে করতে চান এই অভিনেত্রী!

সম্প্রতি শ্রীদেবীর ফ্যান ক্লাবের তরফে একটি ভিডিও শেয়ার করা হয়। যেখানে দেখা যায়, কফি কাপে আর্ট করেই শেষ শ্রদ্ধা জানানো হচ্ছে শ্রী-কে। শ্রীদেবী সেনা নামে বলিউড সুপারস্টারের ফ্যান ক্লাবের তরফে যে ভিডিও শেয়ার করা হয়েছে, তা দেখে চোখে জল এসে যাবে আপনারও। দেখুন সেই ভিডিও..

 

ভাগ্নে মোহিত মারওয়ার বিয়েতে গিয়ে দুবাইয়ের একটি বিলাসবহুল হোটেলের মধ্যে মৃত্যু হয় বলিউডের প্রথম স্টার শ্রীদেবীকে। হৃদ যন্ত্র বিকল হয়ে মৃত্যু হয়েছে, নাকি আচমকা জলে ডুবে মৃত্যু হয়েছে শ্রীদেবীর, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়। কিন্তু, ময়নাতদন্তের পর দুবাই প্রশাসনের তরফে শ্রীদেবীর মৃত্যু নিয়ে ক্লিনচিট দেওয়া হয়। জানানো হয়, আচমকা জলে ডুবেই মৃত্যু হয়েছে শ্রীদেবীর। এরপরই ভারতে ফিরিয়ে আনা হয় শ্রী-র নিথর দেহ। লাখো ভক্তের হাজিরায় এরপর মুম্বইয়ের ভিলে পারলে শ্মশানে চোখের জলে বিদায় জানানো হয় অভিনেত্রীকে।