জানুন এসএস রাজামৌলির কথায় কেন কষ্ট পেয়েছেন শ্রীদেবী

এইমুহূর্তে শ্রীদেবী ব্যস্ত রয়েছেন তাঁর আপকামিং ফিল্ম মমের প্রচারে। ফিল্মের ট্রেলার ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে দর্শকের মধ্যে। আর এখন শ্রীদেবী যেখানেই যাচ্ছেন, তাঁকে একটা কমন প্রশ্নের সামনে পড়তে হচ্ছে। তা হলো - কেন আপনি এসএস রাজামৌলির বাহুবলীতে শিবগামীর চরিত্রে অভিনয় করতে অস্বীকার করলেন? সম্প্রতি মিড ডে-কে দেওয়া এক সাক্ষাত্কারে শ্রীদেবী বলেছেন যে, তিনি রাজামৌলির ব্যবহারে কষ্ট পেয়েছেন। কেন এমন?

Updated By: Jun 27, 2017, 01:53 PM IST
জানুন এসএস রাজামৌলির কথায় কেন কষ্ট পেয়েছেন শ্রীদেবী

ওয়েব ডেস্ক: এইমুহূর্তে শ্রীদেবী ব্যস্ত রয়েছেন তাঁর আপকামিং ফিল্ম মমের প্রচারে। ফিল্মের ট্রেলার ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে দর্শকের মধ্যে। আর এখন শ্রীদেবী যেখানেই যাচ্ছেন, তাঁকে একটা কমন প্রশ্নের সামনে পড়তে হচ্ছে। তা হলো - কেন আপনি এসএস রাজামৌলির বাহুবলীতে শিবগামীর চরিত্রে অভিনয় করতে অস্বীকার করলেন? সম্প্রতি মিড ডে-কে দেওয়া এক সাক্ষাত্কারে শ্রীদেবী বলেছেন যে, তিনি রাজামৌলির ব্যবহারে কষ্ট পেয়েছেন। কেন এমন?

আরও পড়ুন হাড্ডাহাড্ডি লড়াইয়ে দেব-জিৎ

এই প্রশ্নের উত্তরে শ্রীদেবী মিড ডে-কে বলেছেন, 'আমি তো বিষয়টা কাউকে জানাইনি। তাই প্রচারমাধ্যম থেকেই জানতে পারলাম যে, রাজামৌলিই বিষয়টা সবাইকে জানিয়েছেন। তিনি জানাতেই পারেন। সেটায় কোনও সমস্যা নেই। কিন্তু বাহুবলীর প্রোযোজক যেভাবে বলেছেন যে, আমার নানারকম চাহিদা ছিল। সেটা শুনে আমি বেশ দুঃখই পেয়েছি। এই ধরনের কথা ভাল রুচির পরিচয় দেয় না।' প্রসঙ্গত, শ্রীদেবী শিবগামির চরিত্র না করতে চাওয়ায় শেষ পর্যন্ত ওই চরিত্রে অভিনয় করেন দক্ষিণের অভিনেত্রী রমেয়া।

আরও পড়ুন  ব্যর্থ হল সলমন খানের ‘টিউবলাইট’!

.