সৃজিতের মহাপ্রভু পরমব্রত, লক্ষ্মীপ্রিয়ার ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কাকে

একইদিনে দুটি ছবির ঘোষণায় নায়ক-নায়িকা পরমব্রত-প্রিয়াঙ্কা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 16, 2021, 11:24 PM IST
সৃজিতের মহাপ্রভু পরমব্রত, লক্ষ্মীপ্রিয়ার ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কাকে

নিজস্ব প্রতিবেদন: শ্রীজাতর 'মানবজমিন'-র পর এবার মহাপ্রভু শ্রীচৈতন্যদেবের জীবনীতেও মুখ্য চরিত্রে পরমব্রত-প্রিয়াঙ্কা। বড়পর্দায় মহাপ্রভুর জীবন তুলে ধরতে তৈরি হচ্ছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক-প্রযোজক ডুয়ো। 'জাতিস্মর'-র  মতো করেই ফিউজন স্টাইলে তৈরি হবে 'লহ গৌরাঙ্গের নাম রে'। এই ছবির মুখ্য চরিত্র গৌরাঙ্গ, কে অভিনয় করেছন জানেন, এবার চমক দিলেন সৃজিত নিজে। 

সৃজিতের মতে মহাপ্রভু হিসাবে প্রথম থেকেই পরমব্রত চট্টোপাধ্যায় ছিলেন তাঁর প্রথম পছন্দ। লুক এবং অভিনয় দুটোতেই পরমব্রতই পারফেক্ট বলে মনে করেন সৃজিত। যীশুকে কাস্ট করার কথাটা রটনা, জানান সৃজিত। যীশুকে অন্য চরিত্রের জন্য ভেবেছিলেন, তবে মহাপ্রভু হিসাবে নয়। 

আরও পড়ুন:নেটিজেনদের উদ্দেশ্যে Nusrat-র পোস্ট! পাল্টা কটাক্ষ 'প্রাক্তন' Nikhil-র?

এই ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রগুলোর মধ্যে আরেকটি মহাপ্রভুর প্রথম স্ত্রী লক্ষীপ্রিয়া, সেই চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে। তিনিও উচ্ছ্বসিত এই চরিত্র নিয়ে। পরমব্রত আপাতত প্রচুর কাজ নিয়ে ব্যস্ত। সব শেষ করে এই ছবির জন্য তৈরি হবেন।  মহাপ্রভুকে নিয়ে পড়াশুনা করবেন অভিনেতা। বদল আনবেন শারীরিক গঠনেরও। বেশ কিছুটা সময় দিয়েই নিজে তৈরি হবেন অভিনেতা। 

এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে। ছবির সবচেয়ে আগ্রহের জায়গা গানে, কবীর সুমনের কাছে আবদার রাখা হবে। প্রচুর কীর্তন দিয়ে তৈরি হবে মিউজিক্যাল ছবি। অডিশন চলছে কিছু চরিত্রের জন্য। নতুন প্রতিভার কথা ভাবছে টিম, মত প্রযোজকের। 'লহ গোরাঙ্গের নাম রে' ছবির প্রি প্রোডাকশনের কাজ এগোচ্ছে দ্রুত গতিতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)