আজই বিয়ে, বাংলাদেশের অভিনেত্রী তথা সমাজকর্মীর সঙ্গে বাঁধা পড়ছেন সৃজিত

শুক্রবারই বিয়েটা সেরে ফেলছেন সৃজিত ও মিথিলা। 

Updated By: Dec 6, 2019, 01:08 PM IST
আজই বিয়ে, বাংলাদেশের অভিনেত্রী তথা সমাজকর্মীর সঙ্গে বাঁধা পড়ছেন সৃজিত

নিজস্ব প্রতিবেদন: জল্পনা চলছিল বহুদিন ধরেই, অবশেষে আজই (6th December 2019) মিথিলার সঙ্গে বিয়ের বন্ধনে বাঁধা পড়ছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। বহুদিন ধরেই টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল বাংলাদেশের অভিনেত্রী তথা, সমাজকর্মী রাফিয়াৎ রশিদ মিথিলার সঙ্গে জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের প্রেমের খবর। তাঁরা যে বিয়ে করছেন এখবরও মোটামুটি নিশ্চিত ছিল। অবশেষে এল সেই শুভক্ষণ। শুক্রবারই বিয়েটা সেরে ফেলছেন সৃজিত ও মিথিলা। 

যদিও মিথিলার সঙ্গে নিজের বিয়ের কথা নিজে কখনও স্পষ্ট করে বলেননি সৃজিত। এবিষয়ে সেভাবে কিছু বলতে শোনা যায়নি অভিনেত্রী রাফিয়াৎ রশিদ মিথিলাকেও। তবে শুক্রবার বিয়ের দিন মিথিলার প্রতি তাঁর ভালোবাসার কথা নিজের ইনস্টা হ্যান্ডেলে প্রকাশ্যে স্বীকার করে নিয়েছেন সৃজিত। 

আরও পড়ুন-আর্সেনিক মুক্ত জলের দাবিতে গ্রামে গিয়ে প্রচার, অপহরণ করা হল শ্রাবন্তীকে!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে অবশ্য কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল-২০১৯ প্রেমিকা মিথিলাকে SRK-এর সঙ্গে ছবিও তোলেন সৃজিত। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেন পরিচালক।

জানা যাচ্ছে, শুক্রবার সন্ধেয় ছোটখাটো অনুষ্ঠানের মাধ্যমেই বিয়েটা সারছেন সৃজিত-মিথিলা। বিয়েতে বিশেষ ঘটনা করতে এক্কেবারেই চান নি সৃজিত। অনুষ্ঠানে টলিপাড়ার সৃজিতের ঘনিষ্ঠ এবং মিথিলার কিছু পরিচিতরাই শুক্রবার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকছেন। তবে আগামী মার্চ মাসে বড় করে সৃজিত-মিথিলার রিসেপশন পার্টি দেওয়ারও পরিকল্পনা রয়েছে বলে শোনা যাচ্ছে।