প্রকাশ্যে সৃজিতের 'ফেলুদা ফেরত'-এর ট্রেলার, নজর কাড়লেন নতুন 'ফেলুদা' টোটা

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পেল  'ফেলুদা ফেরত'-এর ট্রেলার।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 21, 2020, 10:31 PM IST
প্রকাশ্যে সৃজিতের 'ফেলুদা ফেরত'-এর ট্রেলার, নজর কাড়লেন নতুন 'ফেলুদা' টোটা

নিজস্ব প্রতিবেদন : সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত 'ফেলুদা ফেরত' নিয়ে দর্শকদের মধ্যে প্রথম থেকেই উত্তেজনা তুঙ্গে। কবে এটি মুক্তি পাবে তা জানতে বহুদিন ধরে উদগ্রীব 'ফেলুদা' প্রেমী বাঙালি। সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পেল  'ফেলুদা ফেরত'-এর ট্রেলার।

শনিবার আড্ডা টাইমসের তরফে  'ফেলুদা ফেরত'-এর ট্রেলার মুক্তি দেওয়া হয়। ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে ছিলেন বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুরনো 'ফেলুদা' সব্যসাচী চক্রবর্তী। ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। দেখা গেল এই ছবির ফেলুদা টোটা রায় চৌধুরী, জটায়ু অনির্বাণ চক্রবর্তী। আড্ডা টাইমসের তরফে ছিলেন কর্ণধার রাজীব মেহরা। অতিথি হিসাবে ছিলেন সাহেব ভট্টাচার্য।

ছবির ট্রেলারে উঠে এল বনজঙ্গল, বাঘ, প্রাচীন মন্দির থেকে তোপসে, জটায়ু-সহ একাধিক স্থান এবং চরিত্র। তবে নজর কাড়লেন ফেলুদা রূপী টোটা রায় চৌধুরী। তাঁকে ওয়েব দুনিয়ার নয়া ফেলুদা হিসাবে মন্দ লাগল না। সবমিলিয়ে আরও একবার ফেলুদাপ্রেমী বাঙালিকে নস্টালজিক করে তুলতে তৈরি এই ছবি। 

আরও পড়ুন-সৃজিতের 'ফেলুদা ফেরত'-এর ট্রেলার লঞ্চে সব্যসাচী-সৌরভ, শ্রদ্ধা জানানো হল সৌমিত্রকে

সৃজিত মুখোপাধ্যায়ের 'ফেলুদা ফেরত' সিরিজে ফেলুদার ভূমিকায় দেখা যাবে টোটা রায় চৌধুরীকে। তোপসের ভূমিকায় নতুন মুখ কল্পন মিত্র। আর জটায়ু হিসেবে ধরা দেবেন 'একেনবাবু' খ্যাত অনির্বাণ চক্রবর্তী। জানা যাচ্ছে, ফেলুদা সিরিজের জনপ্রিয় দুই গল্প 'ছিন্নমস্তার অভিশাপ' এবং 'যত কাণ্ড কাঠমান্ডুতে'-তে নিয়েই বানানো হচ্ছে এই সিরিজ।