'নেকুপুষুমুনু আমার', ভোটের পর সোনালির বোধোদয়ে কটাক্ষ Sreelekha-র

মমতার উদ্দেশে দলে ফেরার আর্জি নিয়ে আবেগঘন টুইট করেন সোনালি

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 22, 2021, 06:28 PM IST
 'নেকুপুষুমুনু আমার', ভোটের পর সোনালির বোধোদয়ে কটাক্ষ Sreelekha-র

নিজস্ব প্রতিবেদন: শনিবার সকাল থেকে শিরোনামে সোনালি গুহ। তৃণমূলে ফিরতে চেয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে টুইট করেছেন তিনি। লিখেছেন, ‘অত্যন্ত ভগ্ন হৃদয়ে বলছি যে, আমি আবেগপূর্ণ হয়ে চরম অভিমানে ভুল সিদ্ধান্ত নিয়ে অন্য দলে গিয়েছিলাম যেটা ছিল আমার চরম ভুল সিদ্ধান্ত। কিন্তু সেখানে আমি নিজেকে মানিয়ে নিতে পারিনি। মাছ যেমন জল ছাড়া বাঁচতে পারে না, তেমন আমিও আপনাকে ছাড়া বাঁচতে পারব না। দিদি আমি আপনার কাছে ক্ষমা প্রার্থী। দয়া করে আমাকে ক্ষমা করে দিন। আপনি ক্ষমা না করলে আমি বাঁচব না। আপনার আঁচলের তলে আমাকে টেনে নিন, বাকি জীবনাটা আপনার স্নেহতলে থাকার সুযোগ করে দিন।’

আরও পড়ুন-মুর্শিদাবাদের মানুষের কাছে ত্রাতা হয়ে এলেন জিয়াগঞ্জের ভূমিপুত্র Arijit Singh

তাঁর এই ট্যুইটের পর সোশ্যাল মিডিয়ায় ঝড়। নানা ধরনের মন্তব্যে ভরে গিয়েছে কমেন্ট সেকশন। 'সুবিধাবাদী' বলেও কটাক্ষ করা হয় তাঁকে। মুহূর্তে তৈরি হয় মিম, 'ফিরে এলাম দূরে গিয়ে' আর ডি বর্মন ও আশা ভোঁসলের বিখ্যাত এই গানের লিঙ্কও কমেন্ট সেকশনে ভেসে ওঠে। এর মধ্যেই কটাক্ষ করেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি এই ট্যুইটের স্ক্রিনশট শেয়ার করে লিখলেন 'নেকুপুষুমুনু আমার'। এই পোস্ট হু হু করে শেয়ার হয় সোশ্যাল মিডিয়ায়। শ্রীলেখা বরাবরই রাজনৈতিক বিষয়ে খোলমেলা মতপ্রকাশ করেছেন। সংযুক্ত মোর্চার ব্রিগেডেও গিয়েছিলেন। প্রচারেও অংশ নেন। এবারও তাঁর এই একলাইনের কমেন্ট ভাইরাল সোশ্য়াল মিডিয়ায়।

 

সামনেই মুখ্যমন্ত্রীর ভাই অসীম বন্দ্যোপাধ্যায়ের শ্রাদ্ধানুষ্ঠান। সোনালি মনে করেন, এখনও মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবারের সদস্য তিনি। রাজ্যরাজনীতির অন্যতম ক্লাইম্যাক্স এখনও বাকি, কালীঘাটে মমতা-সোনালি পুনর্মিলন হয় কিনা, সেটাই এখন দেখার।

.