সেরা ছবি পিঙ্ক, সেরা অভিনেতা অমিতাভ বচ্চন

গতকাল মুম্বইয়ে অনুষ্ঠিত হল স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডস। সঞ্চালকের ভূমিকায় সকলকে অবাক করলেন দুই সুপারস্টার শাহরুখ এবং সলমন। প্রত্যাশামতই পিঙ্ক-এর ঝুলিতে এল চারটি অ্যাওয়ার্ড। সেরা অভিনেতা অমিতাভ বচ্চন, সেরা অভিনেত্রী উড়তা পঞ্জাব ছবির জন্য আলিয়া ভাট।

Updated By: Dec 5, 2016, 10:38 PM IST
সেরা ছবি পিঙ্ক, সেরা অভিনেতা অমিতাভ বচ্চন

ওয়েব ডেস্ক: গতকাল মুম্বইয়ে অনুষ্ঠিত হল স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডস। সঞ্চালকের ভূমিকায় সকলকে অবাক করলেন দুই সুপারস্টার শাহরুখ এবং সলমন। প্রত্যাশামতই পিঙ্ক-এর ঝুলিতে এল চারটি অ্যাওয়ার্ড। সেরা অভিনেতা অমিতাভ বচ্চন, সেরা অভিনেত্রী উড়তা পঞ্জাব ছবির জন্য আলিয়া ভাট।

 

এবছরের প্রথম ফিল্ম অ্যাওয়ার্ডস। আর তাতেই পিঙ্কের ঝুলিতে এল চার-চারটি পুরস্কার। সেরা ছবি, সেরা অভিনেতা অমিতাভ বচ্চন, সেরা সম্পাদনার জন্য পুরস্কৃত বোধাদিত্য ব্যানার্জি এবং সেরা ডায়লগের জন্য রীতেশ শাহ। অনিরুদ্ধ রায়চৌধুরির প্রথম হিন্দি ছবি পিঙ্ক ২২তম স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডসে অন্য সব বলিউড ছবিকে পিছিয়ে রেখে এইভাবেই জিতে নিয়েছে চারটি পুরস্কার। পিঙ্ক ছবির শুটিং থেকে তার প্রোমোশন সবেতেই একেবারে সামনে থেকেছেন অমিতাভ। তাই এই পুরস্কার এক নতুন তৃপ্তি তো বটেই।

রবিবার মুম্বইয়ে অনুষ্ঠিত এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মূল ইউএসপি ছিল শাহরুখ-সলমনের যৌথ সঞ্চালনা। হাতে হাত ধরে হাঁটলেন রেড কার্পেটে। আর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বললেন, তাঁরা নাকি চিরকালই এতটাই বন্ধু!

উড়তা পাঞ্জাবের জন্য সেরা অভিনেত্রীর খেতাব আলিয়ার মুকুটে। সঙ্গে স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডস কি খোঁজ পুরস্কার।

স্টেজে সেরা স্টাইল আইকন শিরোপা নিতে দেখা গেল কালো রঙের গাউনে দীপিকাকে। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বললেন, মজা করেই দেখেছেন, কফি উইথ করনের দুই রণবীরের স্পেশাল এপিসোড।

ক্রিটিক চয়েসে সেরা অভিনেতা হলেন ধোনি দ্য আনটোল্ড স্টোরির জন্য সুশান্ত সিং রাজপুত, সেরা অভিনেত্রী নীল বাটে সান্নাটার জন্য স্বরা ভাস্কর। লাইফটাইম অ্যাচিভমেন্ট পেলেন এভারগ্রিন রেখা। সঙ্গে পারদেশিয়া গানে তালে মঞ্চে রেখার বিশেষ পারফর্মেন্স। 

.