সেরা অভিনেতার পুরস্কার রণবীরের হাতে, কেঁদে ফেললেন গর্বিত দীপিকা

রণবীরের কথা শুনে কেঁদে ফেলেন আবেগতাড়িত দিপ্পি। 

Updated By: Dec 17, 2018, 10:37 AM IST
সেরা অভিনেতার পুরস্কার রণবীরের হাতে, কেঁদে ফেললেন গর্বিত দীপিকা

নিজস্ব প্রতিবেদন: সিনেমার পর্দায় রানি পদ্মাবতীকে শেষমেশ পাননি আলাউদ্দিন খলজি, তবে ব্যক্তিগত জীবনে তিনি তাঁর রানিকে পেয়ে গিয়েছেন সারা জীবনের জন্য। রবিবার পুরস্কার নিতে উঠে স্ত্রী দীপিকার উদ্দেশ্যে প্রকাশ্যে এমনটাই বললেন রণবীর সিং। সকলের সামনেই জানান, ''বেবি (দীপিকা) আই লাভ ইউ''। রণবীরের কথা শুনে কেঁদে ফেলেন আবেগতাড়িত দিপ্পি। 

সোমবার স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড-২০১৮তে সঞ্জয়লীলা বনশালির 'পদ্মাবত' ছবির আলাউদ্দিন খলজি চরিত্রের জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতে নেন রণবীর সিং। দীপিকাকে ধন্যবাদ জানিয়ে রণবীর বলেন, ''গত ৬ বছরে আমি অনেক কিছুই জয় করেছি, কারণ তুমি আমাকে ঘিরে ছিলে।'' তবে শুধু দীপিকাই নন, রণবীরের একাধিক সাফল্য এসেছে সঞ্জয়লীলা বনশালির তিন ছবি থেকে রামলীলা, বাজিরাও মস্তানি ও পদ্মাবত থেকে (তিন ছবিতেই রণবীরের বিপরীতে ছিলেন দীপিকা)। তাই তিনি পরিচালক, প্রযোজক সঞ্জয়লীলা বনশালিকেও ধন্যবাদ জানাতে ভোলেননি। পাশাপাশি রণবীর তাঁর মা অঞ্জু ভবানানী, বাবা জগজিৎ সিং ভবনানী ও দিদি ঋতিকা সিং ভবনানীকেও ধন্যবাদ জানাতে ভোলেননি।

আরও পড়ুন-নাতনিরাই কেটে দিল ক্যান্সার আক্রান্ত অভিনেত্রীর চুল

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আর রণবীর যখন এসব কথা বলছিলেন, তখন দর্শকাসনে বসে কেঁদে ফেলেন রণবীরের গর্বিত স্ত্রী দীপিকা।

আরও পড়ুন- 'মত্ত অবস্থায় প্রথমে বুকে, তারপর নিতম্বে হাত দেয়', পুরুষ হয়েও ছাড় পাননি... বিস্ফোরক অভিনেতা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, পদ্মাবত ছবি আলাউদ্দিন খলজির চরিত্রে অভিনয়ের জন্য বলিউডের অনেক তারকাকেই অনুরোধ করেছিলেন সঞ্জয়লীলা বনশালি, তবে তাঁরা সবাই, এমনকি শাহরুখে খলনায়কের চরিত্রে অভিনয় করতে চাননি। তবে রণবীর ঝুঁকি নিয়ের প্রথমবার আলাউদ্দিন খলজির চরিত্রে অভিনয় করেন। আক এটাই তাঁর মুকুটে নতুন পালক যোগ করে। তিনি বলিউডের অন্যতম সেরা অভিনেতার স্বীকৃতি পান। সিনেমাপ্রেমীরা সকলেই তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন।

আরও পড়ুন-রণবীর কি বাবা হচ্ছেন? মুখ খুললেন বলিউডের 'খলজি'