Deepika Padukone: দীপিকার দু'শব্দ নিয়ে ধামাকা ডিজে-র, শুনে থ অভিনেত্রী নিজেই, একেবারে Total Banger!

Deepika Padukone's 'Naatu Naatu' Oscars Speech Turned Into A Rap Song: দীপিকা পাড়ুকোনের অস্তারের স্পিচ বদলে গেল ব়্যাপ গানে। কানাডার ডিজে দীপিকার দু'শব্দ নিয়ে ধামাকা করলেন। যা শুনে থ অভিনেত্রী নিজেই। যাকে বলে একেবারে 'টোটাল ব্যাঙ্গার'।  

Updated By: Mar 20, 2023, 08:13 PM IST
Deepika Padukone: দীপিকার দু'শব্দ নিয়ে ধামাকা ডিজে-র, শুনে থ অভিনেত্রী নিজেই, একেবারে Total Banger!
দীপিকা সত্যিই গ্লোবাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি বছর অস্কারের (Oscar 2023) মঞ্চে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। অস্কারের সঞ্চালিকা হিসেবে মাতিয়ে দিয়েছিলেন বলি অভিনেত্রী। দীপিকার ভাষণ গোটা বিশ্বের মন জয় করে নিয়েছিল। দক্ষিণের ব্লকব্লাস্টার ছবি 'আরআরআর' (RRR)-এর 'নাটু নাটু' (Naatu Naatu) গান কাঁপিয়ে দিয়েছে অ্যাকাডেমি পুরস্কারের (Academy Awards) মঞ্চ। অরিজিনাল সং (Best Original Song) ক্যাটেগরিতে অস্কার জিতেছে 'নাটু নাটু'। এই প্রথমবার সম্পূর্ণ রূপে কোনও ভারতীয় প্রোডাকশন অ্যাকাডেমি পুরস্কার পেল। লেখা হয়েছিল ইতিহাস। দীপিকা অস্কারের মঞ্চে 'নাটু নাটু'-র বর্ণনা দিতে গিয়ে বলেছিলেন এই গান 'টোটাল ব্যাঙ্গার' (Total Banger)। এবার এই দীপিকার দু'শব্দ নিয়ে ধামাকা করলেন কানাডার ডিজে সিককিক (SickKick)। 'টোটাল ব্যাঙ্গার' শব্দটি ব্য়বহার করে তার সঙ্গে ক্যাচি বিট জুড়ে দেন। দীপিকার সেদিনের বক্তব্যকে রাতারাতি কোমর দোলানো গানে বদলে দেন সিককিক। যা শুনে থ অভিনেত্রী নিজেই! শেয়ার করেছেন নিজের ইনস্টা স্টোরিতে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @sickickmusic

আরও পড়ুনSwara Bhasker: হঠাৎ কান্নায় ভেঙে পড়লেন স্বরা! কেনই বা লুকিয়ে কাঁদলেন নায়িকার বাবাও?

সিককিক দীপিকাকে ট্যাগ করে লিখেছেন, 'আমি অস্কারে দীপিকার অসাধারণ ভাষণ শুনেছি ও দেখেছি। এই ছোট্ট মিউজিক্যাল পিসটা বানানোর জন্য খুবই অনুপ্রাণিত হয়েছিলাম। যাকে বলে 'টোটাল ব্যাঙ্গার'। সারা বিশ্ব জুড়ে তুমুল ব্যবসা করেছে এস এস রাজামৌলির ছবি ‘আরআরআর’। ছবিতে মুখ্য চরিত্রে নজর কেড়েছেন রামচরণ, জুনিয়র এনটিআর। ক্যামিও রোলে ছিলেন আলিয়া ভাট ও অজয় দেবগণ। এই ছবির গান ‘নাটু নাটু’ জায়গা পেয়েছিল বেস্ট অরিজিনাল সং ক্যাটেগরিতে। অ্যাকাডেমির তরফ থেকে ঘোষণা করা হয় ১০টি বিভাগের নমিনেশনের তালিকা। এমএম কীরবাণীর সুরে এই গান আগেই জিতে নিয়েছিল গোল্ডেন গ্লোব। এটিই প্রথম তেলুগু ছবি যা জায়গা করে নেয় অস্কারের মঞ্চে। বলাই বাহুল্য আরআরআর-এর হাত ধরে ইতিহাসের পাতায় জায়গা করে নিলেন রাজামৌলি। এই বছরই গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড উঠেছিল তাঁদের হাতে। এবার ওই একই গানে জন্য অস্কার পেলেন এমএম কীরাবাণী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.