Subhashree Ganguly : আইবুড়োভাত থেকে মেহেন্দি, বন্ধুর বিয়েতে বর্ধমানে শুভশ্রী

২৭ বছরের পুরনো বন্ধুত্ব। আর সেই বন্ধুর বিয়েতেই জমিয়ে মজা করলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তারই বেশকিছু মুহূর্তের ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। বন্ধুর আইবুড়ো ভাত থেকে মেহেন্দি এবং সঙ্গীত এবং বিয়ে সবেতেই জমিয়ে মজা করতে দেখা গেল রাজঘরণীকে। কিন্তু কার বিয়ে? শুভশ্রীর এই বন্ধুটিই বা কে?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 21, 2022, 04:34 PM IST
Subhashree Ganguly : আইবুড়োভাত থেকে মেহেন্দি, বন্ধুর বিয়েতে বর্ধমানে শুভশ্রী

Subhashree Ganguly, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ২৭ বছরের পুরনো বন্ধুত্ব। আর সেই বন্ধুর বিয়েতেই জমিয়ে মজা করলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তারই বেশকিছু মুহূর্তের ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। বন্ধুর আইবুড়ো ভাত থেকে মেহেন্দি এবং সঙ্গীত এবং বিয়ে সবেতেই জমিয়ে মজা করতে দেখা গেল রাজঘরণীকে। কিন্তু কার বিয়ে? শুভশ্রীর এই বন্ধুটিই বা কে?

শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের এই বন্ধুর নাম সোহিনী বন্দ্যোপাধ্যায়। যিনি কিনা রাজ-শুভশ্রীর টিমের একজন সদস্যও বটে। সোহিনী বন্দ্যোাপাধ্যায় শুভশ্রীর ছোটবেলার বন্ধু। শুভশ্রী এবং সোহিনীর ইনস্টাগ্রাম ঘাঁটলেই বোঝা যায় তাঁদের বন্ধুত্ব কতটা গভীর। আর সোহিনী শুভশ্রীকে এখনও 'পুটাই' বলেই ডাকেন। কারণ, শুভশ্রীর জন্মদিনে তাঁকে এই নামেই সম্বোধন করে শুভেচ্ছা জানিয়েছিলেন সোহিনী। বন্ধুর বিয়ের পুরোটাই উপভোগ করতে অভিনেত্রী আগেই পৌঁছেগিয়েছিলেন তাঁর দেশের বাড়ি বর্ধমানে। এই কয়েকদিন সেখানেই রয়েছেন তিনি। ২০ নভেম্বর, রবিবারই সাতপাকে বাঁধা পড়েছেন সোহিনী বন্দ্যোপাধ্যায়। শুভশ্রী তাঁর ফ্যানক্লাবের সোশ্যাল মিডিয়া পেজে উঠে এসেছে আইবুড়োভাত থেকে মেহেন্দি অনুষ্ঠানের ছবি। নীল কাতান শাড়িতে সেজে পাশে বসে আইবুড়োভাতে বন্ধুকে নিজের হাতে খাইয়ে দিয়েছেন শুভশ্রী। আবার তাঁর মেহেন্দির অনুষ্ঠানে হলুদ গাউনে সেজে হাতে রাজ এবং ইউভানের নামের মেহেন্দি এঁকেছেন অভিনেত্রী। 'মেরি ইয়ার কি শাদি হ্যায়' এই ক্যাপশানে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। নিজের মেহেন্দির অনুষ্ঠানে সবুজ পোশাকে সেজেছিলেন সোহিনী।

সোহিনীর বিয়ের আগে মহিলা গ্যাঙের সঙ্গে গার্লস পার্টিও করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সঙ্গে ছিলেন অভিনেত্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়ও।

সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে সোহিনী বন্দ্যোপাধ্যায়ের বিয়ের বেশকিছু ছবি। যেখানে সিঁথিতে সিঁদুররাঙা অবস্থায় দেখা গিয়েছে সোহিনীকে। যদিও বিয়ের অনুষ্ঠানে শুভশ্রীর এখনও কোনও ছবি মেলেনি। শুধু শুভশ্রীই নন, সোহিনীর বিয়েতে যোগ দিয়েছিলেন রাজ চক্রবর্তীর ভাগ্নী সৃষ্টিও। গায়ে হলুদের অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করেছেন সৃষ্টি।

প্রসঙ্গত কাজের ক্ষেত্রে সম্প্রতি শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে দেখা গিয়েছে 'বৌদি ক্যান্টিন', 'ইন্দুবালা ভাতের হোটেল', 'বিসমিল্লা'-র মতো ছবিতে। খুব শীঘ্রীই 'ডঃ বক্সী' ছবিতে দেখা যাবে শুভশ্রীকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.